ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

‘আহত ফুলের গল্প’র ট্রেইলার প্রকাশ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫১, ২৭ জুলাই ২০১৮

মুক্তির অপেক্ষায় থাকা তরুণ নির্মাতা অন্ত আজাদের ‘আহত ফুলের গল্প’ চলচ্চিত্রের ট্রেইলার প্রকাশ করা হয়েছে।

গত রোববার প্রকাশিত ট্রেইলারে উঠে এসেছে আবহমান বাংলার চিরায়ত রূপ। পিতৃতান্ত্রিক বাংলাদেশের মুসলিম সমাজব্যবস্থা, তথ্যপ্রযুক্তি ও সংস্কৃতি সংস্পর্শ- এ তিনটি বিষয় সিনেমার তিন চরিত্র শাপলা, কামিনী ও মোহনাকে কিভাবে প্রভাবিত করেছে তাই নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি।
নির্মাতা জানান, এ চলচ্চিত্রে তেমন ফ্যান্টাসি নেই, আছে চারপাশে দেখা ঘটনার বিশ্লেষনের মধ্য দিয়ে আমাদের প্রচলিত জীবনের গভীর সংকটকে উপলব্ধির চেষ্টা। সিরিয়াস বিষয় গল্পের বিষয়বস্তু হলেও- দৈনন্দিন জীবনে বয়ে চলা হাসি-ঠাট্টা, গান-গীত এবং একটি প্রেম কাহিনীর মধ্য দিয়ে গল্পের মূল সুরটি প্রবাহিত।
এতে ৪টি পূর্ণাঙ্গ গান এবং ১টি উত্তরবঙ্গের বিয়ের গীত থাকছে। রবীন্দ্র সংগীত ও বিয়ের গীতটি ছাড়া বাকি গান তিনটি মৌলিক। মৌলিক গান তিনটি লিখেছেন টোকন ঠাকুর, কামরুজ্জামান কামু, সোলায়ামন আকন্দ। কণ্ঠ দিয়েছেন যথাক্রমে পিন্টু ঘোষ, কামরুজ্জামান রাব্বি ও লিপু অসীম। রবীন্দ্র সংগীতে কণ্ঠ দিয়েছেন রোকন ইমন। আর বিয়ের গীতটিতে কণ্ঠ দিয়েছেন উত্তর বঙ্গের স্থানীয় শিল্পীরা।
এতে অভিনয় করেছেন তাহিয়া খান, সুজন মাহাবুব, আলী আহসান, গাজী রাকায়েত, অনন্যা হক, শেলী আহসান,  জয়া, অভি চৌধুরী প্রমুখ।
ওশান মাইন্ড এন্টারটেইনমেন্ট প্রযোজিত চলচ্চিটির মুক্তির তারিখ চলতি মাসের শেষের দিকে ঘোষণা দেওয়া হবে বলে জানান অন্ত আজাদ।

ট্রেইলা ভিটিও দেখুন :


এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি