ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:৫৯:২৭

Ekushey Television Ltd.

ইউটিউব মাতাচ্ছে আসিফের আগুন পানি (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৭ পিএম, ৬ জুলাই ২০১৮ শুক্রবার

একটা গ্রামকে ধ্বংস করে বড় প্রজেক্ট রান করাতে চায় একটি বহুজাতিক বিদেশি কোম্পানী। প্রস্তাবটি আসে স্থানীয় এক ডন-এর কাছে। এদিকে তার প্রেমিকা তাকে না জানিয়েই এ্যাডভান্স নিয়ে নেয় কাজটি করার জন্য। কিন্তু ডন সাফ জানিয়ে দেন, ‘মানুষ পোড়ানো তার কাজ নয়’। এদিকে প্রতিশোধের নেশায় মরিয়া হয়ে ওঠে প্রেমিকা।
এমনই গল্প নিয়ে গতকাল ৫ জুলাই প্রকাশ পেয়েছে বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের নতুন গান ‘আগুন পানি’। অ্যাকশনধর্মী এই গল্পে আসিফ আকবরের সঙ্গে অভিনয় করেছেন লাক্সতারকা মৌসুমী হামিদ। গানটি প্রকাশের পর থেকে এখন পর্যন্ত (এই সংবাদ লেখা পর্যন্ত) ইউটিউবে দেখা হয়েছে পাঁচ লাখেরও বেশিবার।
‘আগুন পানি’ গানটির কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন তরুন মুন্সী। ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির।
গানটির ব্যাপারে আসিফ আকবর বলেন, গান এবং ভিডিও দুটোর কাজই সুন্দর হয়েছে। মৌসুমী হামিদ এবং আমি এই প্রথম একসঙ্গে কাজ করলাম। ভিডিওতে আমি ডন আর মৌসুমী হামিদ ভিলেন। স্বভাবতই, শুটিং এর প্রয়োজনে পিস্তল ব্যবহৃত হয়েছে। মজার বিষয় হলো ভিডিওতে আমি যে পিস্তলটি ব্যবহার করেছি তা বাংলাদেশের গর্ব কমনওয়েলথ স্বর্ণ জয়ী শুটার আসিফ হোসেন খানের। আসিফকে বিশেষ ধন্যবাদ আমাকে সহযোগিতা করার জন্য।
মৌসুমী হামিদ বলেন, আমার প্রিয় শিল্পীদের মধ্যে আসিফ ভাই অন্যতম। ভালো লাগছে প্রিয় শিল্পীর সঙ্গে কাজ করতে পেরে। গানটিতে একেবারে ভিন্ন এক লুকে দেখা যাবে আমাকে এবং আসিফ ভাইকে। গানটির অডিওটা সুন্দর, ভিডিওতে সিনেমাটিক ফিল পাবে দর্শক।

এসএ/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি