ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

ঈদের দিন মুক্তি পাচ্ছে ‘শাটল ট্রেন’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৩ ২৪ মে ২০২০

‘শাটল ট্রেন’ নামটি ওতপ্রোতভাবে জড়িয়ে আছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাথে। এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের হাসি, কান্না বা প্রেম-ভালোবাসা আর আনন্দ-বেদনার মহাকাব্য, শাটল ট্রেনকে কেন্দ্র করেই রচিত হয়। 

পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘শাটল ট্রেন’এই মহাকাব্যের কিছু সময়, কিছু ঘটনা আর অনুভূতি নিয়ে নির্মিত হয়েছে। নির্মাতা প্রদীপ ঘোষ ঈদকে কেন্দ্র করে অনলাইনে মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন। 

সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নির্মাতা জানান, ‘শাটল ট্রেন’ বিভিন্ন জেলায় প্রদর্শীত হয়েছে। এবার সব শ্রেণির দর্শকের জন্য চলচ্চিত্রটি উন্মুক্ত করা হচ্ছে। তিনি জানান, ছবিটি ঈদের দিন অনলাইনে দেখতে পারবেন।  

নির্মাতা জানান, ছবিটি দেখা যাবে লাগভেলকি.কম নামের একটি অনলাইন সিনেমা প্লাটফর্মে। তিনি আরও বলেন, ইতিমধ্যে চুক্তি সম্পন্ন হয়েছে অনলাইন এই প্লাটফর্মটির সাথে । চুক্তি অনুযায়ি দর্শকেরা বিশ্বের যে কোন স্থান থেকে এই  চলচ্চিত্রটি ঈদের দিন থেকে পরবর্তী নব্বই দিন লাগভেলকি.কম অনলাইন মুভি প্লাটফর্মের মাধ্যমে উপভোগ করতে পারবেন ।

মোট ছয়টি মৌলিক গান রয়েছে চলচ্চিত্রটিতে। বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও সাবেক শিক্ষার্থীরা এতে অভিনয় করছেন। বিশ্ববিদ্যালয়ের ৩৬তম ব্যাচের ছাত্রী মোহসেনা ঝর্ণার ‘বহে সমান্তরাল’ গল্প অবলম্বনে নির্মিত হয়েছে এই চলচ্চিত্র। এই বিশ্ববিদ্যালয়ের ৩৪তম ব্যাচের চারুকলা বিভাগের সাবেক ছাত্র প্রদীপ ঘোষ শাটল ট্রেনের পরিচালক।

এসইউএ/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি