ঢাকা, বুধবার   ১৫ জুলাই ২০২০, || আষাঢ় ৩১ ১৪২৭

Ekushey Television Ltd.

ঈদে সালমানের ছবি নেই, আছে সারপ্রাইজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৭ ২৫ মে ২০২০ | আপডেট: ১৮:১৯ ২৫ মে ২০২০

ঈদে একটা রেওয়াজ ছিল, সালমান ভক্তরা শ্বিসধ্বনিতে পেক্ষাগৃহ মুখরিত করতো, ভাইজানের ছবিতে মালা দিতো। ঈদে ভাইজানের নতুন ছবি হল দখল করবে না , বেশ কয়েক বছরে এমনটা হয়নি।  

কিন্তু সে আশায় গুড়ে বালি। একে তো সিনেমা হল বন্ধ, তার উপর আবার  পোস্ট প্রোডাকশানের বেশ খানিকটা কাজ বাকি রয়েছে। ওটিটি প্ল্যাটফর্মে যে রিলিজ করারও জো নেই।

সালমানের তরফ থেকে এই ঈদে কোনও উপহার থাকবে না,  ভেবেই ভাইজানের আপামর ভক্তরা যখন বিমর্ষ, ঠিক তখনই ভাইজান আশার আলো দেখালেন। টাইমস অব ইণ্ডিয়ার তথ্য অনুযায়ী ঈদে ছবি মুক্তি না পেলেও ভক্তদের জন্য ভাইজান নিয়ে আসবেন নতুন গান। কিন্তু সেই গান  ‘রাধে’ ছবির কোনও গান, কিংবা সালমানের গলায় গাওয়া কোনও কি না ভাইজান তা খোলসা করেননি। সবুরে মেওয়া ফলে, এটা তো আমরা জানি তাই ভক্তরা দেখার অপেক্ষায় আছেন।

লকডাউনের মধ্যেই পানভেলের ফার্মহাউজে বসে সালমান তার নিজের গলাতেই ‘প্যায়ার কারো না’ এবং ‘তেরে বিনা’  গেয়ে নিজের ইউটিউব চ্যানেলে নিয়ে এসেছেন । গান  দু’টিই সুপারহিট। তাই আপাতত মন খারাপ কিছুটা কমিয়ে ভাইজানের তিন নম্বর গান আসার অপেক্ষা করছেন ভক্তরা।

বলিউডে বহুদিন যাবত, বড়দিন,  দীপাবলিতে নতুন ছবি মুক্তির চল প্রচলিত থাকলেও ঈদে নতুন ছবি মুক্তির চলটা সালমন চালু করেছিলেন ,‘ওয়ান্টেড’ দিয়ে ২০০৯ সাল থেকে শুরু করেছিলেন । এর পর একের পর এক ‘দাবাং’, ‘বডিগার্ড’, ‘এক থা টাইগার’, ‘কিক’, ‘বজরঙ্গীসহ অনেক সিনেমা। বেশির ভাগই ছবি সুপারহিট হলে ও বর্তমান পরিস্থিতিতে সব হিসেব পাল্টে গেছে । ভক্তরা এখন ভাইজানে নতুন গান দেখার অপেক্ষায় আ্ছেন ।  

এসইউএ/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি