ঢাকা, সোমবার   ০৬ এপ্রিল ২০২০, || চৈত্র ২৩ ১৪২৬

Ekushey Television Ltd.

উদ্বোধন করা হলো প্রেম’স কালেকশনস্ এর শোরুম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩২ ২৮ মে ২০১৭

আধুনিক, রুচিসম্মত ও বৈচিত্রময় লাইফস্টাইল পণ্য ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দিতে এবং বিশেষ মুহূর্তকে ভালবাসার রঙ্গে রাঙ্গিয়ে দিতে বাংলাদেশের বাজারে এসেছে প্রেম’স কালেকশনস্। বৃহস্পতিবার বিকেল রাজধানী ঢাকার গুলশানে প্রেম’স কালেকশনস্ এর উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।


উদ্বোধন অনুষ্ঠানে মিডিয়া অঙ্গণ ও ফ্যাশন জগতের গুনীজনেরা, এফবিসিসিআই এর পরিচালক, ডায়মন্ড ওয়ার্ল্ড ও প্রেম’স কালেকমনস্ এর ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা, প্রেম ভমবানী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


সদ্য প্রতিষ্ঠিত এই ফ্যাশন হাউজের কর্তা ব্যক্তিরা জানান, এদেশের ফ্যাশন সচেতন মানুষের কথা মাথায় এনে ঐতিহ্য ও আধুনিকতা বিবেচনা করে প্রাচ্য ও পাশ্চত্যের এক অপূর্ব সমন্বয় দিয়ে তৈরি করা হয়েছে প্রতিটি পোশাক। প্রতিটি বুননে রয়েছে আভিজাত্যের ছোয়াঁ।


যদিও আজ  প্রেম’স কালেকশনস আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে কিন্তু আমাদের রয়েছে প্রায় অর্ধ শতাব্দীর সফল অভিজ্ঞতা। এদেশের সব শ্রেণি ও পেশার মানুষে সাথে রয়েছে আমাদের দীর্ঘ দিনের পরিচয়। এছাড়াও  প্রেম’স কালেকশনের অন্যতম কর্ণধর জনাব প্রেম ভামবানীর নিবিঢ় পরিচর্যায় রয়েছে প্রতিষ্ঠানটি।  আমরা শতভাগ আশাবাদী যে আমার তাদের ফ্যাশন চাহিদা পূরণ করতে পারব।


দিলীপ কুমার বলেন, সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো আমরা এদেশের অবকাঠামো, ম্যানপাওয়ার, ডিজাইন ও বিশ্বমানের প্রযুক্তি ব্যবহার করছি ফলে একই সাথে তৈরি হচ্ছে কর্মসংস্থান। এছাড়াও যারা বিভিন্ন উপলক্ষে কেনাকাটর জন্য বিদেশমূখী হন তাদের জন্য প্রেম’স কালেকশনের পক্ষ থেকে রইল বিশেষ নিমন্ত্রণ। আপনারা আসুন, ঘুরে যান আমাদের শোরুম আশা করছি আপনাদের প্রত্যাশা পূরণ হবে। শুরুতে আমরা দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণস্থানে আমাদের আউটলেট চালু করলেও ধীরে ধীরে দেশের প্রতিটি প্রান্তে আমরা ছড়িয়ে যাব।  আমি আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।


উদ্বোধন শেষে বাণিজ্য মন্ত্রী শোরুমটির বিভিন্ন স্টল ঘুরে দেখেন।

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি