ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২, || মাঘ ১৫ ১৪২৮

এসআই স্বামীর পুরুষাঙ্গ কেটে নিলেন স্ত্রী

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ২৩:০৪, ৯ ডিসেম্বর ২০২১

এসআই ইফতেখার আল-আমিন ও তাঁর স্ত্রী রুপসী দেওয়ান

এসআই ইফতেখার আল-আমিন ও তাঁর স্ত্রী রুপসী দেওয়ান

বাংলাদেশ পুলিশে এসআই পদে কর্মরত স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন রুপসী দেওয়ান নামের এক নারী। বৃহস্পতিবার বিকেলে রাজশাহী নগরের সাগরপাড়া এলাকাস্থ ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর নাম ইফতেখার আল-আমিন। তিনি বোয়ালিয়া মডেল থানার মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই হিসেবে কর্মরত। ঘটনার পরই তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর তাঁর স্ত্রী রুপসী দেওয়ানকে আটক করে হেফাজতে নিয়েছে পুলিশ।

রামেক হাসপাতালের ২নং ওয়ার্ডে কর্মরত চিকিৎসক আহমেদ উল্লাহ জানান, এসআই ইফতেখারের পুরুষাঙ্গ শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। আর এ জন্য অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। রোগীর অবস্থা ভালো বর্তমানে নয়। তাই তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দেয়া হয়। যে কারণে রাত ৮টার দিকে তাকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয় হাসপাতালের অ্যাম্বুলেন্স।

বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, বিকেলে এসআই ইফতেখার আল-আমিন ভাড়া বাসায় ঘুমিয়ে ছিলেন। পারিবারিক কলহের জেরে তাঁর স্ত্রী ধারালো অস্ত্র দিয়ে তাঁর পুরুষাঙ্গ কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে রামেক হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করে। সেখান থেকে তাকে নেয়া হয় হাসপাতালের ২ নম্বর ওয়ার্ডে। অবস্থার অবনতি হলে নেয়া হয় অপারেশন থিয়েটারে।

ওসি আরও বলেন, রুপসী দেওয়ান স্বামীর পুরুষাঙ্গ কেটে নেয়ার কথা স্বীকার করেছেন এবং বাসার ময়লার ঝুড়ি থেকে সেটি তিনি বেরও করে দেন। রুপসীর দাবি, তাঁর স্বামীর একাধিক নারীর সঙ্গে অনৈতিক সম্পর্ক রয়েছে। সেই ক্ষোভ থেকে তিনি এ ঘটনা ঘটিয়েছেন। 

ওসি নিবারণ চন্দ্র বর্মণ আরও বলেন, রুপসীকে আটক করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। প্রচলিত আইনেই তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি