ঢাকা, সোমবার   ২৫ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

Ekushey Television Ltd.

এসিআই বাজারে নিয়ে এলো ওটস মিশ্রিত আটা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৩ ১৬ সেপ্টেম্বর ২০১৯

স্বাস্থ্য সচেতনদের জন্য বাংলাদেশের বাজারে 'নিউট্রিলাইফ আটা ওটস প্লাস' নিয়ে এলো এসিআই পিওর ফ্লাওয়ার লিমিটেড। তৃতীয় প্রজন্মের স্বাস্থ্যসম্মত নতুন এই পণ্যে রয়েছে গমের আটা এবং ওটস এর দুর্দান্ত সংমিশ্রণ। 

আজ সোমবার (১৬ সেপ্টেম্বর, ২০১৯) এসিআই সেন্টারে 'নিউট্রিলাইফ আটা ওটস প্লাস' ভোগ্য পণ্যটি উন্মোচন করা হয়। অনুষ্ঠানে নতুন পণ্যের মোড়ক উন্মোচন করেন এসিআই কনজ্যুমার ব্র্যান্ডস-এর ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ আলমগীর। এছাড়াও এসিআই পিওর ফ্লাওয়ার লিমিটেডের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর অনুপ কুমার সাহা; বিজনেস ম্যানেজার মইনুর রহমান; বিজনেস ম্যানেজার এ এস এম ফয়জুল্লাহ ও সেলস ম্যানেজারবৃন্দসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ভোক্তাদের মাঝে স্বাস্থ্যসম্মত আটার চাহিদার কথা বিবেচনা করে এসিআই পিওর ফ্লাওয়ার লিমিটেড স্বাস্থ্য সচেতনদের জন্য দেশের বাজারে নিয়ে এসেছে 'নিউট্রিলাইফ আটা ওটস প্লাস'। নতুন এই স্বাস্থ্যসম্মত আটা তৈরি করা হয়েছে গমের আটা এবং ওটস এর দুর্দান্ত সংমিশ্রণে। 

'নিউট্রিলাইফ আটা ওটস প্লাস' এ আছে ডায়েটারি ফাইবার, যা ক্ষতিকর কোলেস্টরেল হ্রাসে সহায়তা করে হার্টকে সুস্থ্য রাখে। নতুন এই পণ্যটিতে রয়েছে অ্যান্টি-অক্সিডেন্ট, যা উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে রাখে। এছাড়া এটি ডায়বেটিক রোগীদের জন্য খুবই উপকারি, কেননা এটি ব্লাড সুগার নিয়ন্ত্রণে রাখতে সহায়তা করে। ডায়েটারি ফাইবার অতিরিক্ত ওজন নিয়ন্ত্রণে কার্যকরি ভূমিকা পালন করে এবং কোষ্ঠকাঠিন্য সমস্যা দূর করে। 

এ প্রসঙ্গে এসিআই কনজ্যুমার ব্র্যান্ডস-এর ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ আলমগীর বলেন, “বর্তমানে বাংলাদেশের ভোক্তারা স্বাস্থ্য নিয়ে বেশ সচেতন। বাংলাদেশের শহুরে মানুষের মাঝে উচ্চ রক্তচাপ এবং স্থূলতাজনিত সমস্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আর তাই ভোগ্যপণ্যের বাজারে আস্থাশীল ব্র্যান্ড হিসেবে সচেতন ভোক্তাদের জন্য আমরা স্বাস্থ্যসম্মত নিউট্রিলাইফ আটা ওটস প্লাস নিয়ে এসেছি।”
ব্রাউন আটা ও মাল্টিগ্রেইন আটার পাশাপাশি নতুন এই পণ্যটি বাজারে নিয়ে এসেছে এসিআই। নিউট্রিলাইফ আটা ওটস প্লাস-এর এক কেজি প্যাকেট ৫০ টাকায় পাওয়া যাবে। নতুন এই পণ্যটি ঢাকার সব স্বনামধন্য সুপারস্টোর এবং কাঁচা বাজারগুলোতে পাওয়া যাবে। 

আরকে/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি