ঢাকা, সোমবার   ২১ অক্টোবর ২০১৯, || কার্তিক ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

ওয়ার্নার-স্মিথের সঙ্গে অভব্য আচরণ!

প্রকাশিত : ১৫:৩৮ ২৬ জুন ২০১৯

বিশ্বকাপের দ্বাদশ আসর শুরুর আগে বল বিকৃতি-কাণ্ডের জেরে এক বছর নির্বাসিত ছিলেন অস্ট্রেলিয়ার দুই তারকা ক্রিকেটার স্টিভ স্মিথ এবং ডেভিড ওয়ার্নার। বিশ্বকাপে ইংল্যান্ডের মাটিতে যার প্রভাব দেখতে পাওয়া গেছে।

ক্রিকেট মক্কায় গতকাল মঙ্গলবার ইংল্যান্ডকে হারিয়ে ২০১৯ বিশ্বকাপের প্রথম দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করেছে গেল পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া৷ আর এদিন অভব্য আচরণের শিকার হলেন স্মিথ-ওয়ার্নার! তাদেরকে টিটকিরি করলেন ইংল্যান্ড ফ্যানেরা৷ এর আগে ওয়ার্ম-আপ ম্যাচেও এমন আচরণের শিকার হয়েছিলেন এই দুই অজি তারকা।

অবশ্য ইংরেজ সমর্থকদের এহেন আচরণ হাসি মুখে এড়িয়ে গেলেন ওয়ার্নার৷ তবে লর্ডসে ইংল্যান্ড সমর্থকদের আচরণ ভালোভাবে নেয়নি প্রাক্তন ক্রিকেটার থেকে ‘হোম অফ ক্রিকেট’-এর দর্শকরা৷

আর অস্ট্রেলিয়ার কিংবদন্তি প্রাক্তন বোলার শেন ওয়ার্ন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানান, কোনও ক্রীড়াবিদকে মাঠের মধ্যে টিটকিরি দেওয়া আমি পছন্দ করি না। তবে কোনও সমর্থক যদি তাদের টাকা খরচ করে তা করতে চান তাহলে করতে পারেন। তবে তা নিজের দায়িত্বে ভেবে করা উচিত। আমি জানি, এটা ওদের খেলায় কোনও প্রভাব ফেলবে না। বরং ওদের আরও এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে।

এদিন লর্ডসে গুরুত্বপূর্ণ ম্যাচে ইংল্যান্ডকে ৬৪ রানে হারিয়েছে অস্ট্রেলিয়া৷ ২৮৬ রান তাড়া করে ২২১ রানে শেষ হয়ে যায় ইংলিশদের লড়াই৷ ফলে বিশ্বকাপে শেষ চারে ওঠার আশা ক্ষীণ হয়ে গেল ইংল্যান্ডের৷ আগামী রোববার এজবাস্টনে ভারতের কাছে হারলেই বিশ্বকাপ থেকে ছুটি হয়ে যাবে ‘ফেভারিট’ ইংল্যান্ডের৷

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি