ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

করণের দুই গৃহকর্মী করোনায় আক্রান্ত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৩ ২৬ মে ২০২০

বলিউডের চলচ্চিত্র নির্মাতা করণ জোহরের দুই গৃহকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। এক বিবৃতিতে তিনি জানিয়েছেন, তাঁর পরিবারের দু'জন গৃহকর্মীর করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। 

বিবৃতিতে করণ আরো জান‌িয়েছেন, আমি সকলকে জানাতে চাই, আমাদের গৃহকর্মীদের দু'জন করোনায় আক্রান্ত হয়েছেন। লক্ষণ দেখা যেতেই আমাদের বাড়ির আলাদা অংশে তাঁদের কোয়ারান্টাইনে রাখা হয়েছিল।

তিনি আরও জানিয়েছেন, বাকি গৃহকর্মী ও তাঁর পরিবারের সকলেরই করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। তাঁরা নিয়ম মেনে আগামী ১৪ দিন কোয়ারান্টাইনে থাকবেন। সকলের নিরাপত্তার জন্য তাঁরা দায়বদ্ধ।

একথা জানিয়ে করণ লিখেছেন, কর্তৃপক্ষ যা যা পরামর্শ দিয়েছেন তাঁরা তা মেনে চলবেন।

পরে করণ জোহর জানিয়েছেন, আক্রান্ত দু'জনের সেরা চিকিৎসা ও পরিচর্যার ব্যবস্থা করা হয়ছে। তিনি আশা প্রকাশ করেছেন, তাঁরা দ্রুত সুস্থ হয়ে উঠবেন। 

তিনি বলেন, এটা কঠিন সময়। কিন্তু বাড়িতে থেকেও সঠিক সাবধানতা অবলম্বন করে আমরা এই ভাইরাসটিকে হারাতে পারব। এই বিশ্বাস আমার মনে রয়েছে। সকলে বাড়িতে থাকুন। নিরাপদে থাকুন।

উল্লেখ্য, কয়েক দিন আগে আর এক চলচ্চিত্র নির্মাতা বনি কাপুর জানিয়েছিলেন, তাঁদের বাড়ির এক গৃহকর্মীর শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। তাঁর কন্যা জাহ্নবী কাপুর সেটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন। 

সেই বিবৃতি থেকে জানা যায়, আক্রান্ত চরণ সাহুর বয়স ২৩ বছর। শনিবার সন্ধ্যা থেকে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাঁকে পরীক্ষার জন্য পাঠানো হয় এবং আইসোলেশনে পাঠানো হয়। পরীক্ষার ফলাফল আসার পরই তাঁদের দ্রুত কোয়ারান্টাইন কেন্দ্রে পাঠানো হয়েছে।

বনি কাপুর জানান, তাঁদের পরিবারের কারও মধ্যে করোনার কোনও লক্ষ্মণ দেখা যায়নি। তিনি দাবি করেন, লকডাউন শুরুর পরে তাঁরা বাড়ি ছেড়ে কোথাও যাননি।
সূত্র : এনডিটিভি
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি