ঢাকা, রবিবার   ০৯ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৫ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনা সচেতনতায় জবিসাকের ভিন্নধর্মী সাংস্কৃতিক আয়োজন 

জবি সংবাদদাতা

প্রকাশিত : ২১:৩৬ ১৪ জুলাই ২০২০

মুজিব শতবর্ষ উপলক্ষে করোনাকালীন সময়ে শিক্ষার্থীদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে করোনা সচেতনামূলক কার্যক্রমে সম্পৃক্ত করতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্র ভিন্নধর্মী এক আয়োজন করেছে। করোনা ভাইরাস সংক্রমণ রোধে সচেতনামূলক কার্যক্রমের অংশ হিসেবে জবিসাকের  সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজনের ঘোষণা দিয়েছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে সৃজনশীলতা বৃদ্ধির মাধ্যমে জনসচেতনতা সৃষ্টি প্রতিযোগিতার মূল উদ্দেশ্য।

আবৃত্তি, গান, অভিনয়, বক্তৃতা, পোস্টার ও স্থিরচিত্র এই পাঁচটি ক্যাটাগরিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। একজন প্রতিযোগি সর্বোচ্চ ৩টি বিভাগে অংশগ্রহণ করতে পারবেন। ১৬ থেকে ৩০ জুলাই পর্যন্ত এই প্রতিযোগিতা শেষে প্রতি বিভাগ থেকে সেরা তিনজন করে মোট ১৫জনকে পুরষ্কার দেয়া হবে। এছাড়া মুজিব শতবর্ষকে কেন্দ্র করে অংশগ্রহণকারী সেরা ১০০জন শিক্ষার্থীকে সামাজিক সচেতনামূলক কার্যক্রমে অংশগ্রহণের সনদপত্র পাবেন।

সংগঠন সূত্রে জানা যায়, করোনা ও সচেতনার সাথে সম্পৃক্ত বিষয়কে উপজীব্য করে অংশগ্রহণকারীকে তার নিজ ইভেন্টে ফুটিয়ে তুলতে হবে। প্রতি বিভাগে অংশগ্রহণকারীকে তার বিভাগ সংশ্লিষ্ট বিষয়ের উপস্থাপনা নিজের ফেসবুক টাইমলাইনে আপলোড করতে হবে এবং আপলোড করার সময় হ্যাশট্যাগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্র  করোনা সময় প্রতিযোগিতা ব্যবহার করতে হবে ও ইভেন্টের নাম উল্লেখ করতে হবে।
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি