ঢাকা, মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

কলারোয়ায় অস্বচ্ছল মহিলাদের সেলাই মেশিন বিতরণ

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ২২:৫১ ১৪ জুলাই ২০২০

সাতক্ষীরার কলারোয়ায় 'স্থানীয় সরকার প্রকৌশল' অধিদপ্তরের আয়োজনে অস্বচ্ছল মহিলাদের ১৫দিন ব্যাপি সেলাই প্রশিক্ষণ কর্মশালার সমাপণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

কলারোয়া উপজেলা প্রশাসনের বাস্তবায়নে ও এডিপি (বার্ষিক উন্নয়ন কর্মসূচী) ২০১৯-২০ অর্থায়নে বিভিন্ন ইউনিয়নে অস্বচ্ছল মহিলাদের জন্য ওই প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়। 

মঙ্গলবার (১৪ জুলাই) বেলা ১১টার দিকে কলারোয়া উপজেলা পরিষদ মিলনায়তনে প্রশিক্ষণের সমাপণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী জেরীন কান্তার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা প্রকৌশলী নাজমুল হক, সহকারী প্রকৌশলী  সাইফুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোজাফ্ফার উদ্দীন। প্রশিক্ষণে প্রশিক্ষক হিসাবে দায়িত্ব পালন করেন সেলিনা আক্তার ও নূর জাহান। 

উল্লেখ্য,গত ১ জুলাই বুধবার থেকে শুরু হওয়া ১৫দিন ব্যাপি সেলাই প্রশিক্ষণে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে মোট ৪০ জন অস্বচ্ছল মহিলা অংশগ্রহন করেন। প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণপ্রাপ্ত অস্বচ্ছল-দুস্থ মহিলাদের হাতে ১টি করে সেলাই (সিঙ্গার) মেশিন ও নগদ অর্থ (ভাতা) প্রদান করা হয়।
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি