ঢাকা, শনিবার   ০৪ এপ্রিল ২০২০, || চৈত্র ২১ ১৪২৬

Ekushey Television Ltd.

কাসেমিরোর জোড়া গোলে বার্সাকে টপকে রিয়াল শীর্ষে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩২ ১৯ জানুয়ারি ২০২০ | আপডেট: ১৫:৩২ ১৯ জানুয়ারি ২০২০

রিয়াল খেলোয়াড়দের উল্লাস।   ছবি: এএফপি

রিয়াল খেলোয়াড়দের উল্লাস। ছবি: এএফপি

সেভিয়াকে হারানোর পাশাপাশি বার্সেলোনাকে টপকে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে রিয়ার মাদ্রিদ। শনিবার রাতে স্পেনের শীর্ষ লিগের ম্যাচটিতে ২-১ গোলের জয় পায় জিদানের দল। বারো মিনিটের ব্যবধানে দুটি গোল করে জয় নিশ্চিত করেন ব্রাজিলিয়ান তারকা কাসেমিরো।

এই জয়ে টয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে রিয়াল। ২০ ম্যাচ খেলে রিয়ালের পয়েন্ট ৪৩। এক ম্যাচ কম খেলে পয়েন্টের দ্বিতীয় স্থানে আছে বার্সেলোনা, তাদের পয়েন্ট ৪০। রিয়ালের সমান কুড়ি ম্যাচ খেলে ৩৫ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে আছে আতলেটিকো মাদ্রিদ।

সান্তিয়াগো বার্নব্যুয়ের মাঠে প্রথমার্ধের খেলায় ছন্নছাড়া ছিল রিয়াল। গোলশূন্য অবস্থায় বিরতিতে যায় জিদানের দলটি। তবে দ্বিতীয়ার্ধে ঘুড়ে দাঁড়ায় রিয়াল। গোলের জন্য খুব একটা অপেক্ষা করতে হয়নি তাদের।

খেলার ৫৭তম মিনিটে লুকা জোভিচের পাস থেকে  ডান পায়ের শটে দলকে এগিয়ে নেন কাসেমিরো। তবে এই প্রাধান্য বেশিক্ষণ ধরে রাখতে পারেনি রিয়াল। এর সাত মিনিট পর ম্যাচে সমতায় ফিরে আসে সেভিয়া। ৬৪তম মিনিটে মুনির এল হাদ্দাদির পাসে রিয়ালের জালে বল জড়ান সুইজারল্যান্ডের স্ট্রাইকার লুক ডি জং।

১-১ গোলের সমতার অল্প সময়ের মধ্যেই জয়সূচক গোলটি করে বসেন সেই কাসেমিরো। লুকাস ভাসকেসের ক্রস থেকে পাওয়া বল হেডে সেভিয়ার জালে জড়ার রিয়ালের মাঝ মাঠের গুরুত্বপূর্ণ খেলোয়াড় কাসেমিরো।

জয় নিয়ে মাঠ ছাড়ে জিদানের শীষ্যরা। এই জয়ের ফলে পয়েন্টে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সাকে হারিয়ে রিয়াল এখন শীর্ষে।

এএইচ/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি