ঢাকা, রবিবার   ২০ অক্টোবর ২০১৯, || কার্তিক ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

কুল-বিএসজেএ মিডিয়া কাপ কোয়ার্টার ফাইনাল শুক্রবার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৭ ৩ অক্টোবর ২০১৯ | আপডেট: ২২:৩৬ ৩ অক্টোবর ২০১৯

শেষ হলো কুল-বিএসজেএ মিডিয়া কাপের গ্রুপ পর্বের খেলা। টূর্নামেন্টটির কোয়ার্টার ফাইনালের খেলাগুলো অনুষ্ঠিত হবে আগামীকাল ৪ অক্টোবর (শুক্রবার)। ইতোমধ্যেই (৩ অক্টোবর) চূড়ান্ত হয়েছে বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশন (বিএসজেএ)-এর আয়োজনে এবং স্কয়ার টয়লেট্রিজের স্পন্সরে আয়োজিত ‘কুল-বিএসজেএ’ মিডিয়া কাপ ফুটবলের কোয়ার্টার ফাইনালের ৮ দল।

কোয়ার্টার ফাইনালে ওঠা দলগুলো হলো- বাংলাদেশ প্রতিদিন, জাগো নিউজ, ডেইলি স্টার, চ্যানেল আই, ঢাকা ট্রিবিউন, বৈশাখী টিভি, বাংলা ভিশন ও সমকাল। 

বৃহস্পতিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) আর্টিফিশিয়াল টার্ফে ‘বি’ গ্রুপে নিজেদের শেষ খেলায় জাগো নিউজের মুখোমুখি হয় বাংলা ট্রিবিউন। প্রথম ম্যাচে ৬ গোল দেয়া জাগো নিউজ এদিন শেষ আট নিশ্চিত করে বাংলা ট্রিবিউনকে ৪-১ গোলে হারিয়ে। টুর্নামেন্টে নিজের দ্বিতীয় হ্যাটট্রিক করেন জাগো নিউজের অধিনায়ক মনিরুজ্জামান উজ্জ্বল। যার ফলস্বরূপ ম্যাচ সেরাও হন তিনি। 

আর দলের হয়ে অপর গোলটি করেন সাঈদ। অন্যদিকে বাংলা ট্রিবিউনের পক্ষে একমাত্র গোলটি পরিশোধ হয় রনির পা থেকে। 

                           খেলা শুরুর পূর্বমুহুর্তে একুশে টেলিভিশন ও বাংলাদেশ সংবাদ সংস্থা-বাসস’র টিম।

এদিন ‘সি’ গ্রুপ থেকে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে ডেইলি স্টারও। ডিবিসিকে প্রথম ম্যাচে হারানোর পর আজ কালের কণ্ঠের বিপক্ষে ১-১ গোলে ড্র করে দলটি। ‘ডি’ গ্রুপের খেলায় চ্যানেল আই ৩-০ গোলে হারিয়েছে চ্যানেল-২৪ কে। টানা দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে চ্যানেল আই উঠেছে কোয়ার্টার ফাইনালে। আর ‘ই’ গ্রুপ থেকে কোয়ার্টার ফাইনালে ওঠা ঢাকা ট্রিবিউন ৩-০ গোলে হারিয়েছে দৈনিক সংবাদকে। যার ফলে ৬ পয়েন্ট নিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়নরা।

অন্যদিকে ‘এফ’ গ্রুপ থেকে একুশে টেলিভিশন ও বাংলাদেশ সংবাদ সংস্থা-বাসসকে হারিয়ে আগেই কোয়ার্টার ফাইনালে উঠেছে বৈশাখী টেলিভিশন। ‘জি’ গ্রুপ থেকে ৪ পয়েন্ট নিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে বাংলা ভিশন। ‘এ’ গ্রুপ থেকে কোয়ার্টার ফাইনালে ওঠা বাংলাদেশ প্রতিদিন ২-০ গোলে হারিয়েছে যুগান্তরকে। ‘এইচ’ গ্রুপ থেকে নয়াদিগন্তকে ২-১ গোলে হারিয়ে কোয়ার্টারে চলে গেছে সমকাল।

এদিনের ম্যাচগুলোতে হওয়া সেরাদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক হাসানুজ্জামান খান বাবলু, সাবেক জাতীয় ফুটবল তারকা শেখ মো. আসলাম, স্বনামধন্য নারী ক্রীড়া সংগঠক কামরুন্নাহার ডানা, ঢাকা রিপোর্টার্স ইউনিটির নারী বিষয়ক সম্পাদক সাজিদা ইসলাম পারুল।

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি