ঢাকা, বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

কে হচ্ছেন বাংলাদেশ দলের কোচ?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৩ ১৬ আগস্ট ২০১৯ | আপডেট: ২০:১৫ ১৬ আগস্ট ২০১৯

বাংলাদেশ জাতীয় দলের হেড কোচ কে হচ্ছেন এ নিয়ে চলছে ব্যাপক আলোচনা। তবে রোববারের মধ্যে কোচ ঠিক করবে বিসিবি। ইতোমধ্যে হেড কোচের তালিকায় যুক্ত হয়েছে বেশ কয়েকটি নামও। তবে কোচ নিয়োগের বেলায় ভারতের জন্য নাকি বাংলাদেশের সিদ্ধান্ত ঝুলে আছে- এমনটিই জানা গেল বিসিবিসূত্রে।

মূলত কোচ হিসেবে বিসিবির সবচেয়ে বেশি পছন্দ নিউজিল্যান্ডের মাইক হেসনকে। আগামীকাল (শনিবার) মুম্বাইয়ের বিসিসিআইয়ে ভারতের কোচ হিসেবে ইন্টারভিউ দেবেন হেসন। ভারতীয় ক্রিকেট বোর্ড তাকে কোচ হিসেবে বেছে নিলে অন্য পথ দেখবে বাংলাদেশ। আর ভারতীয় ক্রিকেট বোর্ড হেসনকে বেছে না নিলে রোববারের মধ্যে ঢাকায় আসবেন হেসন। বিসিবিতে সাক্ষাৎকার দেবেন তিনি। সে না হলে  টাইগারদের কোচ হওয়ার সবচেয়ে বেশি সম্ভাবনা থাকবে দক্ষিণ আফ্রিকার রাসেল ডমিঙ্গোর। তবে এরই মধ্যে শোনা গেল পাকিস্তানের সদ্য বিদায়ী কোচ মিকি আর্থারের নামও। তবে কোচের বিষয়ে রোববারের মধ্যেই সিদ্ধান্ত নিতে পারে বিসিবি। 

প্রসঙ্গত, বিশ্বকাপের পর স্টিভ রোডসকে বিদায় দিলে শ্রীলংকা সফরে ভারপ্রাপ্ত কোচ ছিলেন খালেদ মাহমুদ। আগামী মাসে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট এবং জিম্বাবুয়েকে সঙ্গে নিয়ে একটি ত্রিদেশীয় টি২০ সিরিজের আগেই সাকিব-মুশফিকদের নতুন কোচের সন্ধানে নেমেছে বিসিবি। 

এনএম

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি