ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

ঘরের মাঠে গোল উৎসব করল রিয়াল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৭ ৭ নভেম্বর ২০১৯ | আপডেট: ১৩:১৯ ৭ নভেম্বর ২০১৯

ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লিগ অভিষেকটা দারুণভাবে রাঙ্গিয়ে রাখলেন রদ্রিগো। করলেন হ্যাটট্রিক। জোড়া গোল করেন করিম বেনজেমা। লক্ষ্যভেদ করলেন সার্জিও রামোসও। এতে বড় ব্যবধানে জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ।

বুধবার রাতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ‘এ’ গ্রুপের ম্যাচে গালাতাসারইর বিপক্ষে ৬-০ গোলে জিতেছে জিনেদিন জিদানের শিষ্যরা।

সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের ৪, ৭ ও যোগকরা সময়ে গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন রদ্রিগো। অতিথিদের ডি-বক্সে ম্যাচের ১৪তম মিনিটে ফাউলের শিকার হন টনি ক্রুস। ভিএআর’র সহায়তায় পেনাল্টির বাঁশি বাজান রেফারি। আর তা থেকে গোল করেন রামোস।

প্রথমার্ধের শেষ দিকে বেনজেমার গোলে ব্যবধান আরও বাড়ায় স্বাগতিকরা। ডান দিক থেকে রদ্রিগোর বাড়ানো বল ছোট ডি-বক্সের বাইরে ফাঁকায় পেয়ে অনায়াসে জালে ঠেলে দেন ফরাসি ফরোয়ার্ড।

বিরতি থেকে ফির ম্যাচের ৮১তম মিনিটে দ্বিতীয় গোলের দেখা পেয়ে যান বেনজেমা। ডান দিক থেকে দানি কারভাহালের গোলমুখে বাড়ানো বল অনায়াসে জালে ঠেলে দেন নাম্বার নাইন।

শেষমেশ গ্যালাতাসারাইর জালে হাফ ডজন গোল দিয়েই মাঠ ছাড়ল লস ব্ল্যাঙ্কোসরা। দারুণ এই জয়ে শেষ ষোলর লড়াইয়ে অনেকটাই এগিয়ে ইউরোপের সফলতম দলটি।

এই জয়ে ৪ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ। ৪ ম্যাচে ৪ জয় নিয়ে শীর্ষে আছে পিএসজি। আর ১ ড্র ও ৩ হার নিয়ে গ্রুপে সবার নিচে গ্যালাতাসারাই।

একে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি