ঢাকা, সোমবার   ১৩ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

ছাতক রেলওয়ের নৈশপ্রহরী খুন

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪৫ ৩০ জুন ২০২০ | আপডেট: ১৬:৪৮ ৩০ জুন ২০২০

সুনামগঞ্জের ছাতক বাজারে মো. ফখরুল আলম (৫০) নামে রেলওয়ের এক নৈশপ্রহরী খুন হয়েছেন। মঙ্গলবার (৩০ জুন) ভোররাতে এ হত্যাকাণ্ডের ঘটনাটি সংগঠিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। নিহত ফখরুল আলম ভোলা জেলার তজুমুদ্দিন থানার শিবপুর গ্রামের মৃত. মো. আব্দুল খালেকের ছেলে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার সকালে ডিউটি শেষে বাসায় ফিরতে দেরি হলে ওই নৈশপ্রহরীর পরিবারের লোকজন তাকে খুঁজতে বের হন। এ সময় রেলওয়ের গুদামের সামনে তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে সকাল ১০টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে। 

ছাতক থানার অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কি কারণে একজন নিরাপত্তা প্রহরীকে খুন করা হলো- পুলিশ বিষয়টি অত্যন্ত গুরুত্ব সহকারে তা তদন্ত করছে। খুব দ্রুত সময়ের মধ্যে এর আলামত সংগ্রহ করে দোষীদের আইনের আওতায় আনার ব্যবস্থা করা হবে।

জানা যায়, নিহত ফখরুল আলম ২০১৩ সাল থেকে সুনামগঞ্জের ছাতক রেলওয়ের নৈশপ্রহরী হিসেবে চাকুরীতে যোগদান করেন এবং রেলওয়ের কলোনীতে তিনি স্ত্রী সন্তান নিয়ে বসবাস করে আসছিলেন।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি