ঢাকা, মঙ্গলবার   ২৬ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

ছুটিতে বাড়ি গিয়েই বন্ধুর হাতে খুন

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২০:৫৩ ৯ এপ্রিল ২০২০

করোনার কারণে ছুটিতে বাড়িতে গিয়েই বন্ধুর হাতে শ্বাসরুদ্ধ হয়ে খুন হয়েছেন শামীম হোসেন (১৮) নামে এক পোশাক শ্রমিক। বুধবার (৮ এপ্রিল) গভীর রাতে নিহতের লাশ বাড়ির পাশের ভুট্টাক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ।

নিহত শামীম হোসেন রানীশকৈল উপজেলার পারকুন্ডা দীঘিয়া গ্রামের শামসুল আলমের ছেলে। বন্ধুর সাথে টাকা লেনদেন নিয়ে বিরোধের জের ধরে উপজেলার নেকমরদ ইউপির পারকুন্ডা গ্রামে ওই ঘটনা ঘটে বলে জানা গেছে।
 
পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত শামীম করোনার ছুটিতে কয়দিন আগে ঢাকা থেকে বাড়িতে ফেরে এবং তার বন্ধু হাসান আলীও (১৯) শহরের মাদরাসা হতে বাড়ি ফেরে। হাসান আলী একই এলাকার মৃত নুর মোহাম্মদ চোখা মিয়ার ছেলে। সে ঠাকুরগাঁও শহরের গোয়ালপাড়া মাদরাসায় লেখাপড়া করে। তাদের মধ্যে পুর্বের পাওনা ৯ হাজার টাকা নিয়ে একটি বিরোধ ছিল।

জানা গেছে, শামীম বুধবার রাতে নিজ বাড়ি থেকে নেকমরদ বাজারে গেলে আর ফেরেনি। পরিজনরা অনেক খোজাখুজির পর রাত ১১টায় বাড়ির পাশের একটি ভুট্টা ক্ষেতে শামীমের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ রাতেই তারই বন্ধু হাসান আলীকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে সে হত্যার কথা স্বীকার করেছে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা রানীশংকৈল থানর ওসি (তদন্ত) খায়রুল আলম ডন।  

তিনি বলেন, হত্যার ঘটনায় জড়িত থাকায় হাসান আলী নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। সে দোষ স্বীকার করে জবানবন্দি দিলে বৃহস্পতিবার ম্যাজিস্ট্রেটের কাছে স্বীকারোক্তি দেয়। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি