ঢাকা, রবিবার   ০৫ এপ্রিল ২০২০, || চৈত্র ২২ ১৪২৬

Ekushey Television Ltd.

জাঁকজমকপূর্ণ সৌম্যর বৌভাত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩৯ ২৯ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ০৯:৪০ ২৯ ফেব্রুয়ারি ২০২০

সাতক্ষীরার মোজাফফর গার্ডেনে সৌম্য-পূজা। ছবি: সংগৃহীত

সাতক্ষীরার মোজাফফর গার্ডেনে সৌম্য-পূজা। ছবি: সংগৃহীত

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনার সৌম্য সরকারের বিবাহ পরবর্তী বৌভাত ও সংবর্ধনা অনুষ্ঠান হয়েছে রাজকীয়ভাবে। শুক্রবার সন্ধ্যা ৭টায় সাতক্ষীরার মোজাফফর গার্ডেন অ্যান্ড রিপোর্টে শুরু হয় এই অনুষ্ঠানটি। চাকচিক্য থেকে শুরু করে বিনোদন, খাওয়া-দাওয়ায় কোন কমতিই ছিল না এখানে।

বৌভাত অনুষ্ঠানে স্ত্রী প্রিয়ন্তি দেবনাথ পূজাকে নিয়ে আনন্দঘন মুহূর্ত পার করেছেন সৌম্য সরকার। স্ত্রীর হাত ধরে মোজাফফর গার্ডেনে প্রবেশ করেন সৌম্য।

‌সৌম্য সরকা‌রের বউভা‌তে এসেছিলেন জাতীয় দলের ক্রিকেটার এনামুল হক বিজয় ও না‌সির হো‌সেন। অংশ নেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহম্মেদ রবি, জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানসহ আমন্ত্রিত অনেক অতিথি।

বৌভাতে খাওয়ার মেন্যুতে রাখা হয়- গলদা চিংড়ি ভাজা, শাহি চাটনি, বোরহানি, গার্লিক নান, খাসির কালো ভুনা, কাচ্চি বিরিয়ানি, খাসির রেজালা, মিষ্টি, ফুসকা, চটপটি, চা, কফি, সফট ড্রিংকস। আর রাতে খাওয়া-দাওয়া শেষে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। 

সাতক্ষীরার মোজাফফর গার্ডেনে বিবাহ পরবর্তী বৌভাত ও সংবর্ধনা অনুষ্ঠানের সব দেখভাল করছেন সৌম্য সরকারের ভাই প্রণব সরকার ও পুষ্পেন সরকার। বাবা সাবেক শিক্ষা কর্মকর্তা কিশোরী মোহন সরকার ও মা নমিতা সরকার ছিলেন অতিথি বরণে। 

মোজফ্ফর গার্ডেন অ্যান্ড রিসোর্টের মানেজার আতিকুল আলম জানান, সৌম্যের বিয়ে উপলক্ষে বুধবার থেকে শুক্রবার পর্যন্ত ১৩টি ভবনের ৫৫টি ভিআইপি কক্ষ ভাড়া নেওয়া হয়েছে। এসব কক্ষে দুই শতাধিক অতিথির থাকার ব্যবস্থা রয়েছে।

গত বুধবার খুলনা ক্লাব মিলনায়তনে বিবাহবন্ধনে আবদ্ধ হন সৌম্য-পূজা। স্ত্রী প্রিয়ন্তি দেবনাথ পূজা খুলনার টুটপাড়া এলাকার হাজিবাগ রোডের ওষধ ব্যবসায়ী গোপাল দেবনাথের কনিষ্ঠ কন্যা। বর্তমানে ঢাকার গ্রীনরোডের স্থায়ী বাসিন্দা তারা।

এএইচ/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি