ঢাকা, মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০, || কার্তিক ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

জাবির মেডিকেলে করোনা চিকিৎসা সামগ্রী প্রদান 

জাবি সংবাদদাতা

প্রকাশিত : ২১:৪৮ ১৮ সেপ্টেম্বর ২০২০

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বিসিএস অফিসার্স ফোরামের উদ্যোগে ও নাভানা গ্রুপের সৌজন্যে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারের জন্য ২ টি আধুনিক অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন ও একটি পোর্টেবল ভেন্টিলেটর (করোনা চিকিৎসার জন্য) প্রদান করা হয়েছে। 

শুক্রবার বিকেল ৪ টায় এক অনাড়ম্বর আয়োজনের মাধ্যমে ফোরামের কেন্দ্রীয় কমিটির নেতৃত্বে মেডিকেল সেন্টার ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের উপস্থিতিতে মেডিকেল সেন্টার প্রাঙ্গণে এই মেশিন হস্তান্তর করা হয়। 

হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফোরাম সহ-সভাপতি তাহিয়াত হোসেন, ফোরাম সাধারণ সম্পাদক মো. আ. আহাদ, ডিসি, ডিবি, ডিএমপি, যুগ্ম সাধারণ সম্পাদক ফাতেমা তুল জান্নাত ও ফোরামের অন্যান্য নেতৃবন্দ। বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন অধ্যাপক বশির আহমেদ, সহযোগী অধ্যাপক ও প্রক্টর আ, স, ম, ফিরোজ-উল-হাসান, প্রধান মেডিকেল কর্মকর্তা ডা. মো. শামছুর রহমান এবং নাভানা গ্রুপের এজিএম আফজাল নাজিম ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ। 

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ফারজানা ইসলাম এর পক্ষে ফোরামের কাছ থেকে মেশিন গুলো গ্রহণ করেন অধ্যাপক বশির আহমেদ, আ, স, ম, ফিরোজ-উল-হাসান, মেডিকেল কর্মকর্তা ডা. মো. শামছুর রহমান গ্রহণ করেন। উপস্থিত নাভানা গ্রুপ কর্মকর্তাবৃন্দ আগামীতেও বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারের জন্য সর্বাত্মক সহোযোগিতার প্রতিশ্রুতি দেন।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি