ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

জার্সি ও গ্লাভস নিলামে তুলছেন বিশ্বকাপজয়ী আকবর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫২ ১ মে ২০২০

বিশ্বকাপজয়ী অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের অধিনায়ক আকবর আলি তার বিশ্বকাপ ফাইনালের জার্সি ও ব্যাটিং গ্লাভস নিলামে তুলছেন। দেশের ক্রিকেট ইতিহাসের প্রথম বৈশ্বিক শিরোপা অর্জনের স্মারক দুটি বিক্রি করে যে অর্থ পাওয়া যাবে, তা করোনাভাইরাসে ক্ষতিগ্রস্তদের জন্য ব্যয় করা হবে। বৃহস্পতিবার যুব অধিনায়ক সামাজিক যোগাযোগমাধ্যমে এ ঘোষণা দেন।

বয়সজনিত কারণে এ বছর যুব বিশ্বকাপ জেতা ক্রিকেটারদের খেলোয়াড়ি ক্যারিয়ার খুবই ছোট। তারপরও ক্রিকেটার সংগঠন কোয়াবে করোনার জন্য গঠিত তহবিলে অর্থ দিয়েছেন বিশ্বকাপজয়ী দলটির খেলোয়াড়রা। এবার অধিনায়ক আকবর এগিয়ে এলেন ব্যক্তিগত পর্যায় থেকে।

বৃহস্পতিবার ফেসবুকে 'স্পোর্টস ফর লাইফ' ট্যাগলাইন দিয়ে তিনি লেখেন, নিঃসন্দেহে অ-১৯ বিশ্বকাপ জয় এখন পর্যন্ত আমার জীবনের সেরা অর্জন। করোনার এই সংকটকালীন সেই অর্জনের দুটি স্মারক (১. ফাইনাল ম্যাচের জার্সি, ২. ফাইনালে ব্যবহূত ব্যাটিং গ্লাভস) নিলামে তুলতে যাচ্ছি। নিলাম থেকে প্রাপ্ত পুরো অর্থটাই করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য ব্যয় করা হবে।

আকবরের আগে ব্যক্তিগত স্মারক নিলামে তুলে করোনার জন্য সাহায্য করেছিলেন সাকিব আল হাসান, তিনি তুলেছিলেন ২০১৯ বিশ্বকাপে খেলা ব্যাট।

এমবি//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি