ঢাকা, মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৩ ১৪২৬

Ekushey Television Ltd.

জয়পুরহাটে বৃদ্ধাকে গলা কেটে হত্যা, পরিকল্পিত দাবি পুলিশের

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২২:৫৬ ১৯ জানুয়ারি ২০২০

নিহত সপ্তমী রানী বসাক (৫৫)

নিহত সপ্তমী রানী বসাক (৫৫)

জয়পুরহাটের আক্কেলপুরে সপ্তমী রানী বসাক (৫৫) নামে এক বৃদ্ধাকে নিজ বাড়িতে গলা কেটে হত্যা করা হয়েছে। এ সময় দুর্বৃত্তরা বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট নিয়ে গেছে বলে দাবি করেছে স্বজনরা। পুলিশের দাবি, পরিকল্পিত হত্যা।

রোববার (১৯ জানুয়ারি) আক্কেলপুর উপজেলার রায়কালী গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত সপ্তমী রানী বসাক ওই গ্রামের বিশ্বনাথ বসাকের স্ত্রী। 

পুলিশ, গ্রামবাসী ও নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, সপ্তমী রানীর ছেলে ও তার স্ত্রী রোববার সকালে উপজেলা সদরে প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগীতার অনুষ্ঠানে যান। এ সময় সপ্তমী রানী বাড়িতে একা ছিলেন। সপ্তমী রানীর স্বামী বিশ্বনাথ বসাক রায়কালী বাজারে নিজ কাপড়ের দোকান থেকে দুপুর দেড়টার দিকে বাড়িতে ফেরেন। এসময় বাড়ির মূল ফটক বন্ধ দেখে পিছনের ফটক দিয়ে বাড়ির ভেতর ঢুকে তার স্ত্রী সপ্তম রানীকে ঘরের বারান্দায় পড়ে থাকতে দেখেন। 

তিনি দ্রুত স্ত্রীর কাছে ছুটে গিয়ে তাকে গলা কাটা অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দেন। এসময় প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে এসে সপ্তম রানীকে গলা কাটা অবস্থায় পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। 

জয়পুরহাটের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুস সালাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম আকন্দ বিকেলে ঘটনাস্থলে আসেন। পুলিশ লাশটি উদ্ধার করেছে।

নিহতের স্বামী বিশ্বনাথ বসাক বলেন, আমার ছেলে ও ছেলের বউ নাতিকে নিয়ে আক্কেলপুর উপজেলা সদরে অনুষ্ঠিত প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগীতার অনুষ্ঠানে গিয়েছিল। আমি রায়কালী বাজারে আমার কাপড়ের দোকানে ছিলাম। আমার স্ত্রী বাড়িতে একা ছিল। দুপুর দেড়টার দিকে বাড়িতে এসে দেখি মূল ফটক বন্ধ। অনেক ডাকাকাডি করে ভেতর থেকে কোনও সাড়াশব্দ পাইনি। পরে পিছনের দরজা দিয়ে বাড়িতে ঢুকে আমার স্ত্রীকে গলা কাটা অবস্থায় ঘরের সামনে পড়ে থাকতে দেখি। আমার ঘরের ভেতরে থাকা নগদ দুই লাখ টাকা ও স্বর্ণালঙ্কারগুলো পাচ্ছি না। 

তিনি আরও বলেন, আমার কারও সঙ্গে শত্রুতা নেই। কারা কি কারণে আমার স্ত্রীকে গলা কেটে হত্যা করল সেটি বুঝতে পারছি না।  

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেছে। সপ্তমী রানী বসাককে গলা কেটে হত্যা করা হয়েছে। লাশের গলায় স্বর্ণের মালা ও হাতে চুড়ি রয়েছে। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি