ঢাকা, সোমবার   ২০ জানুয়ারি ২০২০, || মাঘ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

টঙ্গীর কলেজ গেইটে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৬ ১৪ ডিসেম্বর ২০১৯

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৫৩ তম শাখা হিসেবে কলেজ গেইট শাখা উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী। 

স্বাগত বক্তব্য দেন, ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. আমিনুর রহমান। এছাড়া আরও বক্তব্য রাখেন, গাজীপুর সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর মো. সফিউদ্দিন সফি ও মো. নাসির উদ্দীন মোল্লা, ফ্যাশন স্টেপ লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর মাসুদুর রহমান, ডা. মরজিনা হক মুক্তা এবং জননী ফার্মেসীর স্বত্বাধিকার ধিকারী বিপিন চন্দ্র সরকার। 

ধন্যবাদ জ্ঞাপন করেন ব্যাংকের কলেজ গেইট শাখাপ্রধান খোন্দকার হাসান আল বান্না। অনুষ্ঠানে ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভুঁইয়া, স্থানীয় ব্যবসায়ী, শিক্ষাবিদ, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।   

প্রধান অতিথির ভাষণে মো. মাহবুব উল আলম বলেন, বাংলাদেশ আজ বিশ্ব উন্নয়নের রোল মডেল। এদেশের অর্থনীতি দ্রুত বর্ধনশীল। দেশের অগ্রগতিতে ব্যাংকিং খাত গুরুত্বপূর্ণ ভুমিকা রাখছে উল্লেখ করে তিনি বলেন, ইসলামী ব্যাংক এ অগ্রযাত্রায় উন্নয়ন সহযোগী হিসেবে কাজ করছে।  

তিনি আরও বলেন, ইসলামী ব্যাংক বিশ্বসেরা ১০০০ ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক হিসেবে টানা আটবার এর অবস্থান ধরে রেখেছে। এই ব্যাংক দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক পরিমন্ডলে স্বীকৃতি অর্জন করে চলেছে। ব্যাংকিং খাতের সকল আধুনিক ব্যবস্থাপনাকে কাজে লাগিয়ে ইসলামী ব্যাংক প্রযুক্তিসমৃদ্ধ সেবা প্রদান করছে। ইসলামী ব্যাংকের অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং সেবা গ্রহণ করতে সকলের প্রতি আহবান জানান তিনি।

কেআই/এসি
 

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি