ঢাকা, রবিবার   ১২ জুলাই ২০২০, || আষাঢ় ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

টিকিটের মূল্য ফেরত দেবে রিয়াল মাদ্রিদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩১ ৩ জুন ২০২০

রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরিন্তিনো পেরেজ

রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরিন্তিনো পেরেজ

স্প্যানিশ লা লিগা মাঠে ফিরছে ১১ জুন। নতুন সূচিতে ১৪ জুন এইবারের বিপক্ষে নিজেদের মাঠে খেলবে রিয়াল মাদ্রিদ। কিন্তু ফুটবল মাঠে ফিরলেও দর্শক-সমর্থকরা এই মৌসুমে আর মাঠে আসতে পারবেন না। আর তাই তো ঘরের মাঠে রিয়াল মাদ্রিদকে শেষ ছয় ম্যাচ খেলতে হবে দর্শকশূন্য স্টেডিয়ামে। তবে যারা আগেই পুরো মৌসুমের টিকিট কিনে রেখেছেন, তাদের আর্থিক ক্ষতি হতে দেবে না রিয়াল। 

রিয়াল মাদ্রিদ থেকে জানানো হয়, বরাবরই নিজেদের সমর্থকদের প্রতি দায়িত্বশীল আচারণ করে এসেছে ক্লাবটি। সমর্থকদের অর্থনৈতিক ক্ষতির দিক বিবেচনায় নিয়ে  তাদের টিকিটের মূল্য ফেরত দেওয়া হবে।

ক্লাবটির প্রেসিডেন্ট ফ্লোরিন্তিনো পেরেজ ঘোষণা দিয়েছেন, ‘সমর্থকরা যেহেতু মাঠে বসে খেলা দেখতে পারবেন না সেহেতু তাদের টিকিটের মূল্যের ২৫ শতাংশ ক্লাবের পক্ষ থেকে ফেরত দেওয়া হবে। এতে করে ক্লাব লোকসান গুনলেও সমর্থকদের দিকে তাকিয়েই এই সিদ্ধান্ত নিয়েছে ৩৩ বারের লা লিগা চ্যাম্পিয়নরা।’

করোনায় সার্বিক অর্থনৈতিক ক্ষতির কথা বিবেচনায় নিয়ে শুধু ছয় ম্যাচের টিকিটের মূল্যই ফেরত দিচ্ছে না, সেই সঙ্গে আগামি ২০২০/২০২১ মৌসুমের টিকিটের মূল্যও হ্রাস করার সিদ্ধান্ত জানিয়েছেন রিয়াল প্রেসিডেন্ট পেরেজ। সমর্থকদের জন্য আগামি মৌসুমের টিকিটের মূল্য ২৫ শতাংশ কমাবেন বলেও জানিয়েছেন তিনি

অন্যদিকে, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে লোকসান গুণতে থাকা ঐতিহ্যবাহী এই ক্লাবটির পাশে দাঁড়িয়েছিলেন খেলোয়ার, কোচিং স্টাফ এবং ক্লাব কর্মকর্তারা। তারা সকলে ক্লাবের দুঃসময়ে বেতন কম নিয়েছেন। আর এ জন্যই সকলকে ধন্যবাদ জানাতে ভুলেননি রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরিন্তিনো পেরেজ।

এএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি