ঢাকা, শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১, || মাঘ ৮ ১৪২৭

ডিপজল পুত্রের রাজকীয় বিয়ে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০২, ১ অক্টোবর ২০২০ | আপডেট: ২২:১০, ১ অক্টোবর ২০২০

রাজকীয় আমেজে জমকালো আয়োজনে সম্পন্ন হয়েছে ঢালিউডের খল-অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিয়ে। গতকাল বুধবার রাতে মিরপুর প্রিন্স বাজার কমিউনিটি সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। 

ডিপজলের তিন ছেলে ও এক মেয়ে। মেয়ে সবার বড়। মেয়ে বিয়ে দিয়েছেন আগেই। ছেলের বিয়ের কাবিন হয়েছে কোটি টাকা দেনমোহরে বলে জানা যায়। বাসর হয়েছে রাজধানীর পাঁচতারা হোটেল রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে। ডিপজলের পুত্রবধূর নাম কাজী তাসফিয়া। প্রিন্স বাজার সুপার মলের স্বত্বাধিকারীর মেয়ে তাসফিয়া। 

এর আগে ২৯ সেপ্টেম্বর পারিবারিকভাবে ডিপজলের ছেলের গায়ে হলুদ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ফুচকা, চিপস ও কফি কর্নারের পাশাপাশি পুরান ঢাকার ঐতিহ্যবাহী খাবারের আয়োজন করা হয়। ২৮ সেপ্টেম্বর কনে কাজী তাসফিয়ার মিরপুরের বাসায় গায়েহলুদ অনুষ্ঠিত হয়। ঘরোয়া পরিবেশে অনুষ্ঠিত হয় গায়ে হলুদ। 

জমকালো আয়োজনের এই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা। তাদের সবাই সেজেছিলেন রাজকীয় পোশাকে। উপস্থিত ছিলেন চলচ্চিত্রের অনেক তারকাও। ডিপজলের ঘনিষ্ঠজন ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য ইলিয়াস মোল্লাও এসেছিলেন নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে। সেখানে করোনার জন্য সচেতনতার দিকটিও গুরুত্ব দেয়া হয়েছিল।

এমএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি