ঢাকা, মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯, || আশ্বিন ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

ডেঙ্গু সচেতনতায় শিল্পীদের মানববন্ধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৬ ৩১ জুলাই ২০১৯

সারাদেশে ডেঙ্গু জ্বরের প্রকোপ দেখা দিয়েছে। ইতিমধ্যে বেশ কয়েকজন মারাও গেছেন। সরকার যদিও এ বিষয়ে সতর্ক অবস্থানে রয়েছে, তবে কমছে না প্রকোপ। তাই সাধারণ জনগণের মাঝে এ রোগ সম্পর্কে সচেতন করতে এবার মাঠে নেমেছে চলচ্চিত্র শিল্পী সমিতি।

মঙ্গলবার দুপুর ১২টায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) সামনের রাস্তায় এক মানববন্ধনে মিলিত হন শিল্পীরা। এটি যৌথভাবে আয়োজন করে চলচ্চিত্র শিল্পী সমিতি ও ডিএমপি।

মানববন্ধনে উপস্থিত ছিলেন ইলিয়াস কাঞ্চন, খোরশেদ আলম খসরু, শহীদুল আলম সাচ্চু, রোজিনা, জায়েদ, নিরব, কেয়া, আমান খান, সাঞ্জু জন, জয় চৌধুরী, বিপাশা কবির, ডিএমপি পুলিশ ও তেজগাঁও জোনের পুলিশ কর্মকর্তারা।

এ সময় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, ‘আমাদের নিজের দায়িত্ব নিজেদের নিতে হবে। নিজেদের চারপাশের পরিবেশ পরিচ্ছন্নতার মাধ্যমে ডেঙ্গু থেকে মুক্তি পাওয়া যাবে।’

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘দেশে চলমান বিভিন্ন গুজব, ডেঙ্গু জ্বরের প্রকোপ প্রতিরোধে এই আয়োজন। শিল্পীরা জাতির বিবেক। তাই বিবেকের তাড়নায় আমরা সাধারণ মানুষকে সচেতন করতে চাই। গুজব প্রতিরোধে আমরা পুলিশের সাহায্য নিতে পারি।’

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি