ঢাকা, মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০, || চৈত্র ১৭ ১৪২৬

Ekushey Television Ltd.

তিন গোলে পিছিয়ে পড়েও পিএসজির ড্র

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১২ ১৬ ফেব্রুয়ারি ২০২০

নেইমার ও কিলিয়ান এমবাপ্পে এই দুই তারকা ছাড়া আমিয়ঁর বিপক্ষে মাঠে নেমে হতাশ হয়েছে পিএসজি। প্রথমার্ধেই পিছিয়ে পড়েছিল তিন গোলে। কিন্তু পরে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ায় পিএসজি। অঁমিয়ার মাঠে একসময় জয়ের সম্ভাবনাও জাগিয়েছিল টমাস টুখেলের দল। কিন্তু শেষ দিকে গোল হজম করে পয়েন্ট ভাগাভাগি করল পিএসজি। 

অঁমিয়ার মাঠে শনিবার আট গোলের রোমাঞ্চ ছড়ানো ম্যাচটি ৪-৪ ড্র হয়। পয়েন্ট ভাগাভাগি করলেও ২৫ ম্যাচে ২০ জয় ও দুই ড্রয়ে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে পিএসজি।

ম্যাচের পঞ্চম মিনিটে গিহাসির গোলে এগিয়ে যাওয়ার পর ২৯তম মিনিটে গায়েল কাকুতা ব্যবধান দ্বিগুণ করেন। ৪০তম মিনিটে ফোসেনি দিয়াবাতির গোলে স্কোরলাইন হয় ৩-০। পরে প্রথমার্ধের যোগ করা সময়ে ডি-বক্সের ভেতর থেকে আন্দের এররেরার গোলে স্কোর লাইন ৩-১ করে পিএসজি।

খেলার পঞ্চম মিনিটে গিহাসির গোলে এগিয়ে যাওয়ার পর ২৯তম মিনিটে গায়েল কাকুতা ব্যবধান দ্বিগুণ করেন। ৪০তম মিনিটে ফোসেনি দিয়াবাতির গোলে স্কোরলাইন হয় ৩-০। শুরু থেকে বলের নিয়ন্ত্রণে এগিয়ে থাকালেও গোলের দেখা না পাওয়া পিএসজিকে প্রথমার্ধের যোগ করা সময়ে ডি-বক্সের ভেতর থেকে ডান পায়ের শটে গোল করে ম্যাচে ফেরান আন্দের এররেরা।

ম্যাচের ৫১তম মিনিটে এররেরার ক্রসে পিএসজির এদিনসন কাভানির হেড হয় লক্ষ্যভ্রষ্ট; নয় মিনিট পর কোয়াসির হেডে গোল করে ব্যবধান কমায় ৩-২ করে দলটি। ৬৫তম মিনিটে আনহেল দি মারিয়ার কর্নারে হেডেই পিএসজিকে সমতায় ফেরান এই ফরাসি ফরোয়ার্ড। 

স্বস্তির সমতায় ফেরার পর ৭৪তম মিনিটে এগিয়ে যায় পিএসজি। হুয়ান বের্নার্তের বাড়ানো বল ধরে জাল খুঁজে নেন আর্জেন্টাইন ফরোয়ার্ড মাউরো ইকার্দি।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে বাঁ পায়ের শটে অঁমিয়াকে সমতায় ফেরান গিয়াসি। পিএসজিও চলতি লিগে দ্বিতীয়বারের মতো পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে।
এএইচ/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি