ঢাকা, শনিবার   ৩০ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

তিন বছর নিষিদ্ধ উমর আকমল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪২ ২৮ এপ্রিল ২০২০

দুর্নীতিবিরোধী ধারা ভঙের অপরাধে উমর আকমলকে তিন বছরের জন্য সব ধরনের ক্রিকেট কার্যক্রম থেকে নিষিদ্ধ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। করোনাভাইরাসের কারণে স্থগিত হয়ে যাওয়া পিসিএলে ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েছিলেন এ উইকেটকিপার ব্যাটসম্যান। কিন্তু কাউকে এ বিষয়ে অবহিত না করায় শাস্তির মুখে পড়তে হল তাকে। 

সোমবার এক টুইট বার্তায় পিসিবি জানায়, শুনানি শেষে সংস্থাটির শৃঙ্খলা কমিটির চেয়ারম্যান বিচারপতি (অব.) ফজল-ই-মিরান চৌহান এই নিষেধাজ্ঞা দেন।

একের পর এক শৃঙ্খলা ভঙের অপরাধে উমর আকমলের ওপর ভীষণ বিরক্ত পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বেয়াড়া স্বভাবের জন্য অসংখ্যবার শাস্তির মুখে পড়েছেন ৩০ বছর বয়সী উমর। 
এর মধ্যে ২০ ফেব্রুয়ারিতে সাময়িক নিষেধাজ্ঞার মুখে পড়েছিলেন ফিটনেস ট্রেনারের সঙ্গে তর্কে জড়িয়ে। এর কিছু দিন পর পিসিএলে ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। সে সূত্র ধরে ২০ মার্চ তার বিপক্ষে দুর্নীতিবিরোধী দুটি ধারা ভঙ্গের অভিযোগ আনে পিসিবি। 

তখন গুঞ্জন শোনা গিয়েছিল, বেশ বড় ধরনের শাস্তি পেতে পারেন উমর আকমল। আজীবন নিষেধাজ্ঞার শঙ্কাও করেছিলেন কেউ কেউ। সে তুলনায় তিন বছরের নিষেধাজ্ঞা কমই। এই শাস্তির বিরুদ্ধে কোনো আপিল করবেন না উমর।

এমবি//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি