ঢাকা, বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০, || চৈত্র ২৭ ১৪২৬

Ekushey Television Ltd.

দুর্দান্ত দল পেয়ে যা বললেন রাজশাহী কোচ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৯ ৯ ডিসেম্বর ২০১৯

রাজশাহী রয়্যালসের কোচ ওয়াইজ শাহ

রাজশাহী রয়্যালসের কোচ ওয়াইজ শাহ

বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে এবার বড় কোনও চমক দেখাতে না পারলেও রাজশাহী রয়্যালস পরে চমকে দিয়েছে আন্দ্রে রাসেল ও শোয়েব মালিককে দলে নিয়ে। দলটির সবচেয়ে বড় স্বস্তির জায়গা, রাসেল-মালিকসহ তাদের ৬ বিদেশি ক্রিকেটারই পুরো টুর্নামেন্টের জন্য চুক্তিবদ্ধ। 

দলটিতে থাকা আন্দ্রে রাসেল টি-টোয়েন্টির জগতে সময়ের সবচেয়ে কাঙ্ক্ষিত তারকাদের একজন। আর রবি বোপারা তো বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে দারুণ সফল ও পরীক্ষিত পারফরমার। 

রাসেল-বোপারার পাশাপাশি দলটির স্কোয়াডে আছেন পাকিস্তানি অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিক। সঙ্গে যোগ দেয়া আরেক পাকিস্তানি মোহাম্মদ নওয়াজের বাঁহাতি স্পিনের পাশাপাশি ব্যাটিংটাও বেশ কার্যকর। আর দেশের ক্রিকেটারদের মধ্যে অলরাউন্ডার আছেন ফরহাদ রেজা, আফিফ হোসেন, নাহিদুল ইসলাম ও অলক কাপালী।

অন্যদিকে, ব্যাটিং লাইনআপে টপ অর্ডারে আছেন দ্রুত রান তোলার মতো ব্যাটসম্যান হজরতউল্লাহ জাজাই ও লিটন দাস। আর পেস আক্রমণে বাংলাদেশের আবু জায়েদ চৌধুরি ও কামরুল ইসলাম রাব্বির সঙ্গে আছেন পাকিস্তানি মোহাম্মদ ইরফান। সব মিলিয়ে নিজের দল নিয়ে বেশ সন্তুষ্ট রাজশাহী কোচ ওয়াইজ শাহ।

একটা সময় নিজেও বিপিএলে খেলেছেন তিনি। এবার কোচ হিসেবে শুরু করছেন নতুন অধ্যায়। নতুন চ্যালেঞ্জে সাবেক এই ইংলিশ ব্যাটসম্যান সাহস পাচ্ছেন স্কোয়াড দেখে।

ওয়াইজ শাহ'র ভাষায়, “দল নিয়ে আমি খুবই সন্তুষ্ট। দারুণ সব অলরাউন্ডার আছে আমাদের, টি-টোয়েন্টিতে সাফল্যের জন্য যা খুবই গুরুত্বপূর্ণ। টপ অর্ডারে হজরতউল্লাহ জাজাই ও লিটন দাসের মতো বিস্ফোরক ব্যাটসম্যান আছে। রবি বোপারা ও আন্দ্রে রাসেলের মতো অলরাউন্ডার আছে। আমার মনে হয়, দলের ব্যালান্স দারুণ।”

তবে স্কোয়াডে ভালো ভালো প্লেয়ার থাকলেই যে ভালো ফল পাওয়ার নিশ্চয়তা মিলবে, তা মনে করেন না ওয়াইজ। রাজশাহী কোচ তাকিয়ে আছেন মাঠের পারফরম্যান্সের দিকেই, “এখনও কোনও ম্যাচ খেলিনি আমরা। দেখতে হবে, মাঠে কতটা ঐক্যবদ্ধ হয়ে পারফর্ম করতে পারে দল। আশা করি, আগামী দুই-তিন দিনে আমরা গুছিয়ে নিতে পারব এবং টুর্নামেন্টের আসল সময়ে জ্বলে উঠতে পারব।”

বিপিএলের এবারের আসরে রাজশাহী রয়্যালসের প্রথম ম্যাচ আগামী বৃহস্পতিবার। ওই এদিন মাশরাফি-তামিমদের ঢাকা প্লাটুনের মুখোমুখি হবে তারা।

রাজশাহী রয়্যালস স্কোয়াড:
জরতউল্লাহ জাজাই, লিটন দাস, শোয়েব মালিক, আন্দ্রে রাসেল, আফিফ হোসেন, রবি বোপারা, মোহাম্মদ নওয়াজ, ফরহাদ রেজা, অলক কাপালী, মিনহাজুল আবেদিন আফ্রিদি, আবু জায়েদ চৌধুরি, তাইজুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, ইরফান শুক্কুর, নাহিদুল ইসলাম ও মোহাম্মদ ইরফান।

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি