ঢাকা, মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ২০ ১৪২৭

Ekushey Television Ltd.

নওগাঁয় আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৮৬ 

নওগাঁ প্রতিনিধি 

প্রকাশিত : ০০:১৩ ৯ জুলাই ২০২০

নওগাঁয় গ৩ ২৪ ঘন্টায় নতুন করে আরও ২ ব্যক্তির শরীরে কোভিড-১৯ এর নমুনা শানাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫৮৬ জনে। আক্রান্তরা হলেন,মান্দা উপজেলার ১ জন এবং নিয়ামতপুর উপজেলার ১ জন।

এদিকে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী মান্দা উপজেলা চেয়ারম্যান ও স্থানীয় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা সরদার মো. জসিম উদ্দীন এর নমুনার ফলাফলে করোনা পজেটিভ এসেছে। 

গত সোমবার রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যাওয়ার একদিন পর বুধবার তার নমুনা পরীক্ষার ফলাফলে করোনা শনাক্ত হয়েছে। আর এই মৃত্যু নিয়ে করোনা আক্রান্ত হয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৮ জন-এ। বুধবার দুপুরে নওগাঁ জেলা সিভিল সার্জন ডা.আখন্দ মো. আখতারুজ্জামান আলাল বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে গত ২৪ ঘন্টায় জেলায় মোট ১৬২ ব্যক্তিকে হোম কোয়ারেনটাইনে প্রেরণ করা হয়েছে। তাদের মধ্যে সদর উপজেলায় ৩৩ জন, রানীনগর উপজেলায় ৩ জন, আত্রাই উপজেলায় ১ জন, মহাদেবপুর উপজেলায় ১৩ জন, মান্দা উপজেলায় ৩৩ জন, বদলগাছি উপজেলায় ৪ জন, ধামইরহাট উপজেলায় ২৯ জন, নিয়ামতপুর উপজেলায় ১৪ জন, সাপাহার উপজেলায় ১৮ জন এবং পোরশা উপজেলায় ১৪ জন। 

এসময় কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৭৭ জনকে। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ১৭৮৫ জন। এই ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ২৩ জন এবং সর্বমোট সুস্থ হয়েছেন ৪২৫ জন।
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি