ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০, || শ্রাবণ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

নওগাঁয় পৃথক ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩১ ৮ জুলাই ২০২০

নওগাঁর আত্রাই উপজেলার শাহাগোলা ইউনিয়নের পীরপাড়া গ্রাম থেকে বৃষ্টি কুমারী (১৫) নামে এক স্কুলছাত্রী ও রানীনগর রেল ষ্টেশনের দক্ষিণে চকের ব্রীজ নামক স্থানে রেললাইনের পাশ থেকে আনুমানিক ৫০ বছরের অজ্ঞাতনামা এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ১০টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, আত্রাই উপজেলার পীরপাড়া গ্রামের বিপুল চন্দ্রের মেয়ে ও শাহাগোলা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী বৃষ্টি কুমারী (১৫) বুধবার সকালে শয়ন ঘরের তীরের সাথে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুরিবারের লোকজন পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। 

আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মোসলেম উদ্দিন বলেন, প্রাথমিক ধারণায় মেয়েটি আত্মহত্যা করে থাকতে পারে। তবে কি কারণে আত্মহত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে রানীনগর রেল ষ্টেশনের অদূরে চকের ব্রিজের নিকট রেল লাইনের পাশ থেকে বুধবার সকালে ক্ষতবিক্ষত অজ্ঞাতনামা এক মহিলার ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে সান্তাহার রেলওয়ে জিআরপি থানা পুলিশ। 
   
সান্তাহার রেলওয়ে জিআরপি থানার ওসি মো. মঞ্জের আলী বলেন, কোন এক সময় লাইনের পাশ দিয়ে চলার সময় হয়তো ট্রেনের ধাক্কা লেগে গুরুতর আহত হয়ে ঘটনাাস্থলেই মারা যাতে পারেন ওই মহিলা। তবে বুধবার বিকেল সাড়ে ৩ টা পর্যন্ত অজ্ঞাতনামা ওই মহিলার পরিচয় পাওয়া যায়নি।
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি