ঢাকা, রবিবার   ২০ জুন ২০২১, || আষাঢ় ৭ ১৪২৮

নরসিংদীতে আধিপত্য নিয়ে সংঘর্ষে ২ গুলিবিদ্ধসহ আহত ১০

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১১, ১৬ মে ২০২১

নরসিংদীর সদর উপজেলার দুর্গম চরাঞ্চল আলোকবালিতে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছে। আজ রোববার সকালে আলোকবালির মুরাদনগর এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। 

এ সময় বেশ কয়েকটি বাড়িঘরে হামলা-ভাংচুর ও মালামাল লুটপাটের ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ও আহতদেরকে নরসিংদী সদর হাসপাতাল ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। এসময় গুরুত্বর আহত গুলিবিদ্ধ সজল ইসলাম টুকুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নরসিংদীর সদর উপজেলার আলোকবালি এলাকার রায়হান মেম্বার ও আসাদুল্লাহ সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। শনিবার বিকেলে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়াও হয়। এরই জের ধরে আজ ভোরে দুই গ্রুপ আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে সংর্ঘষে জড়িয়ে পড়ে। 

এসময় গুলিবিদ্ধ হন আলোকবালির আব্দুল রহিম মিয়ার ছেলে সজল ইসলাম টুকু (৩৮), মুরাদনগর এলাকার মোখলেস মিয়ার ছেলে মুরাদ মিয়া (১৮)। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে তাদেরকে নিয়ে আসেন। এছাড়াও দেশীয় অস্ত্রের আঘাতে আহত হন উভয় পক্ষের কমপক্ষে ১০ জন।

নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার চৌধুরী জানান, পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবেলায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি