ঢাকা, শুক্রবার   ১০ জুলাই ২০২০, || আষাঢ় ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

নাটোরে মৃত গৃহবধূ প্রেমিকসহ জীবিত উদ্ধার

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০৬ ১৪ মে ২০২০ | আপডেট: ১৯:৪৮ ১৪ মে ২০২০

প্রেমিকসহ আটক মুক্তি বেগম -ছবি একুশে টিভি।

প্রেমিকসহ আটক মুক্তি বেগম -ছবি একুশে টিভি।

স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের সাথে পালাতে গিয়ে ‘তাকে হত্যা করা হয়েছে’- এমন নাটক সাজিয়েও শেষ রক্ষা হয়নি গৃহবধূ মুক্তি বেগমের। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের বানানো লাশের ছবি পোষ্ট করে তাকে হত্যা করা হয়েছে বলে প্রচার করা হয়। কিন্তু এরপরও শেষ রক্ষা হয়নি মুক্তি বেগমের। 

বুধবার (১৩ মে) দিবাগত রাতে প্রেমিক আবিদসহ কথিত মৃত মুক্তি বেগমকে জীবিত অবস্থায় ময়মনসিংহ থেকে উদ্ধার করে নাটোর পুলিশ। বৃহস্পতিবার (১৪ মে) নাটোরের পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে স্থানীয় সাংবাদিকদের এমন তথ্য জানানো হয়।

পুলিশ সুপার লিটন কুমার সাহা প্রেস ব্রিফিংয়ে বলেন, একটি ওষুধ কোম্পানীর প্রতিনিধি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার রাজাপুর এলাকার আকমল হোসেন। তার স্ত্রী মুক্তি বেগমের সাথে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় ময়মনসিংয়ের কেবল (ডিশ) ব্যবসায়ী আবিদের। সামাজিক মাধ্যমে তাদের প্রেমের সম্পর্ক গড়ে উঠলে তারা দু’জন গত ১১ মে পালিয়ে নাটোরের বড়াইগ্রামে আসে। স্বামীর ঘর ছেড়ে পালিয়ে বড়াইগ্রাম আসার পর মুক্তি বেগম ‘তাকে হত্যা করা হয়েছে’ মর্মে বানানো তার মৃতদেহের ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়। এ অবস্থায় কথিত নিহত মুক্তির স্বামী আকমল হোসেন নাটোরের বড়াইগ্রাম থানায় একটি মামলা করলে পুলিশ অভিযানে নামে। তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ প্রেমিক আবিদ ও কথিত মৃত মুক্তি বেগমের অবস্থান শনাক্ত করতে সক্ষম হয়। তথ্য প্রযুক্তির সূত্র ধরে নাটোর পুলিশ বুধবার রাতে ময়মনসিংহের ফুলবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে প্রেমিক আবিদসহ কথিত নিহত মুক্তি বেগমকে জীবিত উদ্ধার করে নাটোরে নিয়ে আসে। 

তাদের দু’জনকে আদালতে সোপর্দ করা হবে বলেই জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি