ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ২ ১৪২৬

Ekushey Television Ltd.

নাতির বয়সী মেয়েকে বিয়ে করলেন ৭০ বছরের কবীর বেদী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৮ ১২ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১১:৪০ ১২ সেপ্টেম্বর ২০১৯

সুদর্শন পুরুষদের মধ্যে অন্যতম কবীর বেদী। যার পদচারণা মডেলিং, সিনেমা, টেলিভিশন, থিয়েটার, বেতার সর্বত্রই। শুধু ভারতেই না ইউরোপ-আমেরিকার বিভিন্ন মাধ্যমে বিস্তৃত তাঁর কেরিয়ার। এই পুরুষ জীবনে খুব কম সময়ই একা কাটিয়েছেন। বয়সের ৭০-এ এসে আবার আলিঙ্গনে জড়ালেন নিজের মেয়ের চেয়ে তিন বছরের ছোট পারভিন দুসাঞ্জকে। একদিকে দিয়ে হিসেব করলে নাতির বয়সী মেয়েকে বিয়ে করলেন কবীর বেদী।

সম্প্রতি এক পার্টিতে কবীর বেদী পরিচয় করিয়ে দেন স্ত্রী পারভিন দুসাঞ্জকে। যদিও এই বিয়ের খবর বেশির ভাগ অতিথিই জানতেন না। নিজের সত্তরতম জন্মদিনের ঠিক দু’দিন আগে তিনি বিয়ে করেন পারভিন দুসাঞ্জকে। কবীরের থেকে পরভিন বয়সে ছাব্বিশ বছরের ছোট। 

এই বিখ্যাত ব্যক্তিটি জন্ম নেন ১৯৪৬ সালের ১৬ জানুয়ারি অবিভক্ত ভারতের লাহোরে। অভিনয়ে হাতেখড়ি থিয়েটার দিয়ে। ১৯৭১ সালে বলিউডে তাঁর প্রথম ছবি ‘হালচাল’ প্রকাশ পায়। এখন পর্যন্ত অভিনয় করেছেন ষাটটিরও বেশি ভারতীয় ছবিতে। 

ভারতে হিন্দি ও দক্ষিণী ভাষার ছবির পাশাপাশি চুটিয়ে অভিনয় করেছেন বিদেশি ছবিতেও। জেমস বন্ড সিরিজের ‘অক্টোপুসি’-তে তিনি খলনায়কের সহকারীর ভূমিকায় ছিলেন। বলিউডে ২০১৮ সালে তাঁকে শেষবারের মতো দেখা গেছে ‘জানে কিঁউ দে ইয়ারোঁ’ এবং ‘সাহেব, বিবি অউর গ্যাংস্টার থ্রি’ ছবিতে।

অভিনয় জীবনের মতো কবীর বেদীর ব্যক্তিগত জীবনও বর্ণময়। তিনি ১৯৬৯ সালে বিয়ে করেন প্রতিমা বেদীকে। ১৯৭৪ সালে এসে তারা আলাদা হয়ে যান। এই সংসারে পূজা এবং সিদ্ধার্থ নামে দুটি সন্তান রয়েছে। এরই মধ্যে পূজা বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছেন।

এরপর কবীর সম্পর্কে জড়িয়ে যান পারভিন বারীর সঙ্গে। এখানেও স্থায়ী হতে পারেননি। পারভিনের সঙ্গে ব্রেকআপের পর কবীর বেদীর সঙ্গে আলাপ মার্কিন মডেল সুজান হাম্পফ্রে-এর। সুজানকে বিয়ে করেন ১৯৮০ সালে। এই সম্পর্ক টিকে মাত্র ১০ বছর। ভেঙে যায় ১৯৯০ সালে। এখানে অ্যাডাম নামের একটি ছেলে রয়েছে। 

১৯৯১ সালে লন্ডনে কবীরের সঙ্গে আলাপ নিক্কি মুলগাওকরের। বয়সে কুড়ি বছরের ছোট রেডিও ও টেলিভিশনের উপস্থাপিকা নিক্কিকে বিয়ে করেন ১৯৯২ সালে। তেরো বছর পর ২০০৫ সালে ভেঙে যায় তাঁদের এই দাম্পত্য। এই ডিভোর্সের পর কবীর বেদী এগারটি বছর কাটিয়েছেন একা। 

কবীর-প্রতিমার মেয়ে পূজার থেকে পারভীন দুসাঞ্জ বয়সে তিন বছরের ছোট। তাই বাবার এই সম্পর্ক মেনে নিতে পারেননি কবীর বেদীর মেয়ে পূজা। 

এএইচ/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি