ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

নিলামে ৫০ লাখ ছাড়িয়েছে মুশফিকের ব্যাটের মূল্য, কিন্তু ...

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫১ ১৩ মে ২০২০

অসহায় মানুষদের আর্থিক সহায়তার জন্য দেশের হয়ে প্রথম ডাবল সেঞ্চুরি করা ব্যাট নিলামে তুলেছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। নিবকো স্পোর্টস ম্যানেজমেন্ট, ই-কমার্স প্রতিষ্ঠান ‘পিকাবু’ ও বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকের মাধ্যমে গত শনিবার রাতে অনলাইন নিলামে তোলা হয় মুশফিকের ব্যাট। নিলামে বুধবার পর্যন্ত মুশফিকের ব্যাটের দাম ৫০ লাখ ছাড়িয়ে গেছে। ব্যাটটির ভিত্তিমূল্য ছিলো ৬ লাখ টাকা।

নিলামের দাম সংক্রান্ত বিষয়গুলো দেখছে পিকাবু। প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী মুরিন তালুকদার বলেন, ‘যে দামটি দৃশ্যমান সেটি ঠিক নাও হতে পারে। অনেক ভুয়া ব্যক্তি অনলাইনে এসে দাম হাঁকাচ্ছে। ফলে সঠিক দাম যাচাই করতে পারছি না। আমরা যাচাই বাচাই করে সঠিক দামটিই অনলাইনে দৃশ্যমান করে দেব।’

নিজের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে সরাসরি এ নিলামের লিংক দিয়েছেন মুশফিক। ব্যাটের দাম কত উঠছে, সেখানে তা দেখে নিচ্ছেন ক্রিকেটপ্রেমীরা। বুধবার পর্যন্ত ৬৪ বার মুশফিকের ব্যাটের দাম হাঁকা হয়েছে, ৫০ লাখ ১০ হাজার ২ টাকা। আগামী ১৪ মে, বৃহস্পতিবার রাত ১০টায় নিলাম পর্ব শেষ হওয়ার কথা রয়েছে।

উল্লেখ্য, ২০১৩ সালে শ্রীলংকার বিপক্ষে গল টেস্টে এই ‘এস এস’ ব্যাট দিয়ে অপরাজিত ২০০ রান করেছিলেন মুশফিক। বাংলাদেশের পক্ষে টেস্টে যা প্রথম ডাবল সেঞ্চুরি।

এছাড়া সম্প্রতি নিলামে উঠেছিল সাকিব আল হাসানের ব্যাটও। যে ব্যাট দিয়ে গত বিশ্বকাপে খেলেছিলেন সাকিব। ব্যাটটি ২০ লাখ টাকায় বিক্রি হয়।
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি