ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০, || আষাঢ় ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

পরিবারসহ হোম কোয়ারেন্টিনে ইমরুল কায়েস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৮ ২১ এপ্রিল ২০২০

পরিবারসহ হোম কোয়ারেন্টিনে আছেন ক্রিকেটার ইমরুল কায়েস। ঢাকায় বাবার মৃত্যুর পর সপরিবারে মরদেহ নিয়ে গ্রামের বাড়ি যাওয়ার পর সরকারের নির্দেশনা অনুযায়ী কোয়ারেন্টিনে থাকছেন তারা। 

এ বিষয়ে মেহেরপুর সিভিল সার্জন ডা. নাসির উদ্দিন জানান, সরকারের নির্দেশনা অনুযায়ী ইমরুল কায়েসকে কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে। যেহেতু তিনি ঢাকা থেকে এসেছেন তাই পরিবারের সবাইকে নিয়েই নিজ বাড়িতে কোয়ারেন্টিনে থাকবেন।

প্রায় এক মাস মৃত্যুর সঙ্গে লড়াই করে রবিবার রাতে ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করেছেন ইমরুল কায়েসের পিতা মো. বানি আমিন বিশ্বাস (৫৮)। রাতেই সপরিবারে বাবার মরদেহ নিয়ে গ্রামের বাড়ির উদ্দেশে রওনা দেন জাতীয় দলের এ ব্যাটসম্যান।

মরদেহ মেহেরপুর সদর উপজেলার উজলপুর গ্রামের বাড়িতে পৌঁছালে নিজ বাড়ির সামনেই জানাজা অনুষ্ঠিত হয়। সামাজিক দূরত্ব বজায় রাখতে প্রশাসনের তরফ থেকে আগেই জনসমাগম নিষিদ্ধ ঘোষণা করা হয়েছিল। তাই শুধু পরিবারের সদস্যরা জানাজায় অংশ নেন। পরে গ্রামের কবরস্থানে বানি আমিনের লাশ দাফন করা হয়। 

প্রসঙ্গত, গত ২৩ মার্চ গ্রামের বাড়ি থেকে মেহেরপুর শহরে যাওয়ার পথে শ্যালোইঞ্জিন চালিত অবৈধ যান নছিমনের ধাক্কায় গুরুতর আহত হন ইমরুল কায়েসের পিতা বানি আমিন বিশ্বাস।
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি