ঢাকা, সোমবার   ০৩ আগস্ট ২০২০, || শ্রাবণ ১৯ ১৪২৭

Ekushey Television Ltd.

পরিস্থিতি উদ্বেগজনক, তাই...

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৪ ১১ জুলাই ২০২০

ইডেন গার্ডেন্স

ইডেন গার্ডেন্স

গোটা বিশ্বে মহামারী রূপ নেয়া করোনা ভাইরাসের প্রকোপে ভারতের পরিস্থিতিও উদ্বেগজনক। রোজই আক্রান্তের সংখ্যা বাড়ছে পাল্লা দিয়ে। বহু মানুষ সুস্থ হয়ে বাড়ি ফিরছেন, তাতেও অবস্থার উন্নতি হচ্ছে না। গত বৃহস্পতিবার (৯ জুলাই) বিকেল থেকে পশ্চিমবঙ্গেও কনটেইনমেন্ট জোনে নতুন করে লকডাউন শুরু হয়েছে। এরই জেরে এবার পুলিশকর্মীদের জন্য কোয়ারেন্টাইন সেন্টার বসতে চলেছে ক্রিকেটের তীর্থভূমি ইডেন গার্ডেন্সে।

সরকার চাইলে করোনা চিকিৎসা কেন্দ্র হতে পারে ইডেন গার্ডেন্স! মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এই প্রস্তাব বহু আগেই দিয়েছিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। সেই প্রস্তাবের জেরেই করোনা মোকাবিলায় ইডেন গার্ডেন্সে এই কোয়ারেন্টাইন সেন্টার হতে চলেছে বলেই জানা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে- ইডেন গার্ডেন্সের গ্যালারির নিচের অংশে পুলিশকর্মীদের জন্য জরুরি ভিত্তিতে কোয়ারেন্টাইন সেন্টার তৈরির পরিকল্পনা করা হয়েছে। গত শুক্রবার (১০ জুলাই) স্থানীয় লালবাজারে কলকাতা পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তার সঙ্গে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল-সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়ার বৈঠক হয়। এরপরই ইডেন গার্ডেন্স ঘুরে দেখে কলকাতা পুলিশ। ইডেন পরিদর্শনের সময় সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া এবং সচিব স্নেহাশিস গাঙ্গুলিও উপস্থিত ছিলেন।

প্রাথমিকভাবে ঠিক হয়েছে যে, ইডেন গার্ডেন্সের  E, F, G এবং H ব্লকের গ্যালারির নিচে এই কোয়ারেন্টাইন সেন্টার করা হবে। তাতেও যদি পর্যাপ্ত না হয়, তাহলে J ব্লকের গ্যালারির নিচের অংশ কোয়ারেন্টাইন সেন্টার তৈরির জন্য ছেড়ে দেওয়া হবে বলে সিএবি-র তরফে জানিয়ে দেওয়া হয়েছে। 

তবে ক্লাব হাউসের সংলগ্ন B,C,D,K এবং L ব্লক-এ কোনওভাবেই কোয়ারেন্টাইন সেন্টারের জন্য দেওয়া যাবে না বলেও জানানো হয়েছে। কারণ সিএবি-র গ্রাউন্ডসম্যান এবং কর্মীদের ওই সব ব্লকে থাকার ব্যবস্থা করা হচ্ছে। সূত্র- জিনিউজ।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি