ঢাকা, বুধবার   ০৩ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

Ekushey Television Ltd.

পাকিস্তান শিবিরে সুখবর

প্রকাশিত : ১০:১৭ ১৫ মে ২০১৯

সুস্থ্য হয়ে উঠেছেন পাকিস্তানের স্পিন অলরাউন্ডার শাদাব খান। ফলে ইংল্যান্ডে অনুষ্ঠেয় ক্রিকেটের সর্বোচ্চ আসর বিশ্বকাপে খেলা নিয়ে আর কোনো সংশয় থাকছে না। নিঃসন্দেহে এটা বিশ্বকাপের আগে পাকিস্তানের জন্য সুখবর।

রক্তে সংক্রমণের কারণে শাদাবের বিশ্বকাপে অংশগ্রহণ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছিল। তবে শাদাব এখন পুরোপুরি সুস্থ বলে জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

এ বিষয়ে শাদাব বলেন, রক্ত পরীক্ষায় নেগেটিভ এসেছে জেনে ভীষণ আনন্দিত। এখন আমি প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরতে পারব। আমার মধ্যে সবসময়ই বিশ্বাস ছিল, এ ভাইরাল সংক্রমণ থেকে আমি সেরে উঠব এবং বিশ্বকাপে খেলতে পারব।

এর আগে, শাদাবকে দলে রেখেই বিশ্বকাপের দল ঘোষণা করেছিল পিসিবি। তবে রক্তে ভাইরাসের কারণে চলতি ইংল্যান্ড সিরিজে তাকে বিশ্রাম দেয় বোর্ড। তার বদলি হিসেবে দলের সঙ্গে পাঠানো হয় লেগস্পিনার ইয়াসির শাহকে।

চলতি সিরিজেই দলের সঙ্গে যোগ দেয়ার কথা শাদাবের। ইংল্যান্ডে ডাক্তার দেখানোর পর আগামী ২০ মে ব্রিস্টলে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। বিশ্বকাপের আগে দুটি প্রস্তুতি ম্যাচেও তার খেলার কথা।

আগামী ৩০ মে ইংল্যান্ড ও ওয়েলসে গড়াবে বিশ্বকাপ। এর আগে আগামী ২৪ মে আফগানিস্তান ও ২৬ মে বাংলাদেশের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে পাকিস্তান। এরপর ৩১ মে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে পাকিস্তান।


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি