ঢাকা, রবিবার   ২৯ মার্চ ২০২০, || চৈত্র ১৬ ১৪২৬

Ekushey Television Ltd.

পাকিস্তান সফর নিয়ে সিদ্ধান্ত কাল: পাপন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৬ ৮ জানুয়ারি ২০২০

বিপিএল ফাইনালের পরদিনই বাংলাদেশ দলের করাচির পথে উড়াল দেওয়ার সূচি ঠিকঠাক ছিল। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) একই সফরে বাংলাদেশকে দিয়ে তিনটি টি-টোয়েন্টির পর দুই ম্যাচের টেস্ট সিরিজও খেলিয়ে ছাড়তে চায়। আবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) পরে সুবিধাজনক কোনো এক সময়ে টেস্ট সিরিজ খেলতে যাওয়ার বিষয়ে অনড়। দুয়েমিলে নির্ধারিত সফরই পড়ে গেছে অনিশ্চয়তার মুখে।

এদিকে, আজ বুধবার বিকেলে খুলনা টাইগার্স ও কুমিল্লা ওয়ারিয়র্সের ম্যাচ চলার সময় প্রেসবক্সে চাউর হয়ে গেল খবর, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বোর্ডে আসছেন এবং ক্রিকেটারদের পাশাপাশি বোর্ড পরিচালকদের সঙ্গে বসে পাকিস্তান সফর নিয়ে কথা বলবেন। পরে বোর্ড পরিচালকদের সঙ্গে অনানুষ্ঠানিক-অনির্ধারিত বৈঠকে বসেছিলেন বিসিবি প্রধান। সেখানে বিসিবির সিনিয়র পরিচালকদের বড় অংশই উপস্থিত ছিলেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে আজ বুধবার রাতে জানানো হয়, পাকিস্তান ক্রিকেট বোর্ড বাংলাদেশকে প্রস্তাব দিয়েছে দ্রুততম সময়ে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের দুটি টেস্ট তাদের মাটিতে খেলে আসতে। বাংলাদেশ যে টি-টোয়েন্টি সিরিজ খেলতে চেয়েছিল আপতত সেটা তারা চাচ্ছে না। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে যেকোনো সুবিধাজনক সময়ে বাংলাদেশকে টি-টোয়েন্টি সিরিজ খেলে আসার আমন্ত্রণ জানিয়েছে। 

তবে পাকিস্তানের এই প্রস্তাবে সাড়া দিয়ে বাংলাদেশ ঝুঁকিপূর্ণ দেশটি সফর করবে কি করবে না সে বিষয়ে আগামীকাল সিদ্ধান্ত নিবে বিসিবি। বৈঠকে শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, আমরা আজ খেলোয়াড়দের সঙ্গে কথা বলেছি। মুশফিক পুরোপুরি 'না' করে দিয়েছেন। হেড কোচ রাসেল ডোমিঙ্গো ছাড়া বেশিরভাগ কোচিং স্টাফ 'না' বলেছেন। আর হেড কোচ শুধু টি-টোয়েন্টি সিরিজে যেতে রাজি।

বিসিবি সভাপতি আরো বলেন, পাকিস্তান আজ নতুন প্রস্তাব দিয়েছে। আপাতত টেস্ট সিরিজে খেলতে পাকিস্তান সফরে যেতে বলেছে। পরে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে কোনো এক সময়ে টি-টোয়েন্টি সিরিজ খেলে নেওয়ার কথা বলেছে। আমরা এখনো কোনো সিদ্ধান্ত নিইনি। আগামীকাল সফরের ব্যাপারে একটা সিদ্ধান্ত নেবো।

আরকে//

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি