ঢাকা, মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০, || চৈত্র ১৭ ১৪২৬

Ekushey Television Ltd.

পাবনায় জমি নিয়ে বিরোধে যুবককে ছুরিকাঘাতে হত্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৪ ২৪ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ১৮:০৫ ২৪ ফেব্রুয়ারি ২০২০

পাবনা প্রতিনিধিজমি নিয়ে বিরোধের জেরে পাবনায় ছুরিকাঘাতে নুহু খান (৩০) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। পরিবারের অভিযোগ প্রতিপক্ষের লোকজন তাকে হত্যা করেছে। 

রোববার রাতে সদর উপজেলার মালঞ্চি ইউনিয়নের উত্তর রাঘবপুর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত নুহু আটঘরিয়া উপজেলার মাজপাড়া ইউনিয়নের রাঘবপুর গ্রামের মো. সুজন খানের ছেলে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, ‘রোববার সন্ধ্যায় নুহুকে ছুরিকাঘাতে আহত করে সদর উপজেলার উত্তর রাঘবপুর গ্রামে রাস্তার পাশে ফেলে রেখে যায় প্রতিপক্ষের লোকজন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।’

ওসি আরও জানান, ‘নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।’

এদিকে এলাকাবাসী সূত্রে জানা গেছে, জমি নিয়ে চাচা আকুব্বর খানের সাথে তার ভাতিজাদের বিরোধ চলছিল। এরই জেরে দুই সপ্তাহ আগে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ভাতিজা নজরুল ইসলাম ও তার ছেলে আহত হয়। 

পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন নজরুল ও তার ছেলেদের দেখতে নুহু খান রোববার বিকেলে বাড়ি থেকে বের হয়েছিলেন। প্রাথমিক ধারণা, সেই বিরোধের জেরে নুহুকে হত্যা করা হতে পারে। 

এআই/এসি
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি