ঢাকা, শুক্রবার   ০৫ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

Ekushey Television Ltd.

পাবনা জেলা শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন

পাবনা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২২ ১২ ফেব্রুয়ারি ২০২০

শতভাগ বিদ্যুতের আওতায় আসলো পাবনা জেলা। বুধবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পাবনাসহ সাতটি জেলা ও ২৩টি উপজেলা শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষে পাবনা জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় জেলা প্রশাসক কবীর মাহমুদ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাহেদ পারভেজ, পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জিএম প্রকৌশলী মাশফিকুল হাসান, সিভিল সার্জন ডা. মেহেদী ইকবাল, পাবনা প্রেসক্লাবের সভাপতি প্রফেসর শিবজিত নাগ, জেলা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান প্রমুখ।

এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। পরে একটি বর্ণাঢ্য র‌্যালী জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

উল্লেখ্য, পাবনা জেলার ১ হাজার ৫৪৯টি গ্রামে ৯ হাজার ৫২৫ দশমিক ১০ কিলোমিটার বিদ্যুৎ লাইন নির্মাণ করে ৬ লাখ ৩২ হাজার ৪০০টি সংযোগ প্রদান করা হয়েছে। এতে ব্যয় হয়েছে ৯৯৫ কোটি টাকা।


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি