ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৬ ১৪২৭

Ekushey Television Ltd.

প্রথমবার দ্বিতীয় কন্যার ছবি প্রকাশ করলেন সাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪২ ১২ মে ২০২০

প্রথমবার দ্বিতীয় কন্যার ছবি প্রকাশ করলেন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসান। গত ২৪ এপ্রিল তার দ্বিতীয় কন্যাসন্তান জন্মের খবর পাওয়া গেলেও এর আগে কোন ছবি প্রকাশ করেননি তিনি।

সম্প্রতি যাত্রা শুরু করা সাকিবের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে নিজের পরিবারের সাম্প্রতিক চিত্র সংযুক্ত করেছেন তিনি। স্ত্রী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বড় মেয়ে অ্যালাইনা হাসান অব্রি এবং ছোট মেয়ে ইররাম হাসানকে তুলে ধরেছেন অন্যতম বিশ্বসেরা অলরাউন্ডার।

ভিডিও আকারে সেটি নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করেছেন সাকিব। একই সঙ্গে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তা পোস্ট করেছেন তিনি।

এর ক্যাপশনে নতুন অতিথি সম্পর্কে সাকিব লিখেছেন– আমাদের ছোট্ট পরী, পরিবারের নতুন সদস্য ইররাম হাসানের আগমনে আমরা অত্যন্ত আনন্দিত। তার সুস্থ ও সুন্দর ভবিষ্যতের জন্য সবার কাছে আশীর্বাদ ও দোয়া কামনা করছি।

এর আগে আরেকটি ভিডিও শেয়ার করে নিজের দ্বিতীয় মেয়ে হওয়ার কথা জানান সাকিব। গত মাসে যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে তার স্ত্রী শিশিরের কোলজুড়ে আসে এক ফুটফুটে কন্যাসন্তান। সদ্য পৃথিবীর আলো দেখা মেয়ের নাম ইররাম হাসান রেখেছেন এ দম্পতি। যে নামের অর্থ জান্নাত অর্থাৎ স্বর্গ।

উল্লেখ্য, ২০১২ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন সাকিব-শিশির। ২০১৫ সালে সেলিব্রেটি এ জুটির ঘরে আসে প্রথম কন্যাসন্তান অব্রি। বর্তমানে স্ত্রী-সন্তানের সঙ্গে মার্কিন মুলুকে আছেন টাইগার তারকা ক্রিকেটার।


এসএ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি