ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর যা বললেন পাপন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৩ ২৩ অক্টোবর ২০১৯

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, আমরা খেলোয়াড়দের সব দাবি-দাওয়া মেনে নেওয়ার জন্য প্রস্তুত আছি। আজ বুধবার বিকেল ৩টায় গণভবন থেকে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে সাংবাদিকদের এমন তথ্য জানান তিনি।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, ক্রিকেটাররা তাদের ফোন রিসিভ করছেন না। ‘তাদের সঙ্গে যোগাযোগের পরও ফোন ধরছে না।’

তিনি অভিযোগ করে বলেন, এ আন্দোলনে অন্য কোনো কারণ থাকতে পারে। তিনি বলেন,‘শুধু টাকার কারণে তারা এমনটি করছে না। এখানে অন্য কোনো কারণ থাকতে পারে।’

প্রধানমন্ত্রীর সঙ্গে ক্রিকেটারদের ধর্মঘট নিয়ে কী কথা হয়েছে? জানতে চাইলে বিসিবি সভাপতি বলেন,‘বিষয়টি জানিয়েছি। এরই মধ্যে তিনিও বিষয়টি জেনেছেন।

এর আগে ১১ দফা দাবি মেনে না নেয়া পর্যন্ত সব ধরনের ক্রিকেট কার্যক্রম বর্জনের ঘোষণা দিয়েছেন ক্রিকেটাররা। সোমবার বিকেলে সাকিব-তামিমদের ওই ঘোষণার পর উত্তপ্ত ক্রিকেটাঙ্গন। মঙ্গলবার বিকেলে সংবাদ সম্মেলন ডেকে ক্রিকেটারদের আন্দোলনে ষড়যন্ত্রের গন্ধ খুঁজে পেয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। 

এর পরই প্রশ্ন ওঠে, উদ্ভূত পরিস্থিতির সমাধান হবে কীভাবে? কে নেবে মধ্যস্থতাকারীর দায়িত্ব? আজ বুধবার সকাল থেকেই খবর, প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন ওয়ানডে অধিনায়ক এবং জাতীয় সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। তাকে প্রধানমন্ত্রী দায়িত্ব দিয়েছেন মধ্যস্থতা করার। তবে আজ বুধবার দুপুরের পর প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গণভবনে যান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে বিসিবি সভাপতি পুরো পরিস্থিতি বর্ণনা করেন। এ সময় বিসিবি সভাপতির সঙ্গে উপস্থিত ছিলেন সাবেক অধিনায়ক, বর্তমানে বিসিবি পরিচালক এবং ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (কোয়াব) সভাপতি নাঈমুর রহমান দুর্জন। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে বিকেল ৩টায় গণভবন থেকে বের হয়ে আসেন বিসিবি সভাপতি।

টিআর/এসি


 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি