ঢাকা, মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১, || চৈত্র ৩০ ১৪২৭

প্রেমিকের বিশ্বাসঘাতকতায় সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৪

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২০:১৯, ১ মার্চ ২০২১

প্রেমের ফাঁদে ফেলে প্রেমিকের বিশ্বাসঘাতকতায় ১৭ বছরের এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ধর্ষিতার মা বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। মামলার প্রেক্ষিতে পুলিশ কথিত প্রেমিকসহ অভিযুক্ত ৪ জনকে গ্রেফতার করেছে। ঘটনাটি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তদন্তে দোষী হিসেবে যাদের নাম আসবে সবাইকে আইনের আওতায় আনা হবে।

গ্রেফতারকৃতরা হলো- জেলার রাণীশংকৈল উপজেলার উত্তর মহেশপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে বাবুল (১৯), একই এলাকার খলিলুর রহমানের ছেলে সোহেল রানা (২০), নুনতোর বাবুপাড়া গ্রামের শামসুদ্দীনের ছেলে রমজান আলী (১৯), ঝাড়বাড়ি মোহাম্মদপুর গ্রামের মোসলেম উদ্দীনের ছেলে পইদুল ইসলাম (২২)।

পুলিশ ও স্থানীয়রা জানান, এক মাস আগে ওই তরুণীর সাথে বাবু ওরফে বাবুলের মোবাইলে পরিচয়সূত্রে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে গত শনিবার বিকাল ৩টায় খালার বাড়িতে যাওয়ার কথা বলে ওই তরুণী কাশিয়াডাঙ্গা ব্রিজে বাবুলের সাথে দেখা করতে যায়। সেখান থেকে বাবুল, তার বন্ধু সোহেলসহ অপরিচিত ৪/৫ যুবক ওই তরুণী ও তার ভাতিজিকে অপহরণ করে নিয়ে যায়। পরবর্তীতে ভগত গাজীর মুরগির ফার্মে ভাতিজিকে আটকে রেখে ওই তরুণীকে পাশের আমবাগানে নিয়ে সারারাত পালাক্রমে ধর্ষণ করে বাবুলসহ তার বন্ধুরা।

মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর জিয়ারুল ইসলাম বলেন, ইতিমধ্যেই ভিক্টিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। রিপোর্ট পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে। অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি