ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১১ ১৪২৭

Ekushey Television Ltd.

প্রেসক্লাবের ৬৬তম জন্মদিন উদযাপন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৩ ২০ অক্টোবর ২০২০ | আপডেট: ১৫:৫৩ ২০ অক্টোবর ২০২০

স্বাধীন, নিরপেক্ষ সংবাদ ও সাংবাদিকতার পিঠস্থান জাতীয় প্রেসক্লাবের ৬৬তম জন্মদিন উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে জাতির পিতার প্রতিকৃতীতে পুস্পার্ঘ্য অর্পণ করেছেন সাংবাদিক নেতারা। পরে আলোচনায় বক্তারা বলেন, গণমাধ্যমের হারানো গৌরব ফিরিয়ে আনতে মুক্তিযুদ্ধের পক্ষে কাজ করে যাবে জাতীয় প্রেসক্লাব। 

জাতীয় প্রেসক্লাবের ৬৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রেসক্লাব প্রাঙ্গণে এই আয়োজন করা হয়। স্বাধীন বাংলাদেশের স্থপতি ও জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করেন সাংবাদিক নেতারা। 

পরে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা অনুষ্ঠানে যোগ দেন প্রেসক্লাব সভাপতি সহ অন্যান্যরা। আলোচকরা বলেন, স্বাধীন, নিরপেক্ষ ও বস্তুনিষ্ট সাংবাদিকতার জন্য সব সময় লড়ে যাবে প্রেসক্লাব। এসময় সাংবাদিকদের অধিকার নিয়েও কথা বলেন বক্তারা। 

গণতন্ত্র, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের পক্ষে আজীবন আপোষহীন থাকবে জাতীয় প্রেসক্লাব। অন্যায় ও অবিচারের বিরুদ্ধে সব সময় সোচ্চার থাকার অঙ্গিকারও করেন নেতারা। 

সরকারের উন্নয়ণ ও অগ্রযাত্রায় গণমাধ্যমও সমানতালে কাজ করে আগামীর পথে আরো এক ধাপ এগিয়ে যাবে বলেও মন্তব্য করেন সাংবাদিক নেতৃবৃন্দ।

নেতৃত্ব ও ব্যক্তিত্বের সংঘাত এড়িয়ে সম্মিলিতভাবে সবাইকে দেশের স্বার্থে কাজ করে যাবার তাগাদাও দেন আলোচকরা। 
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি