ঢাকা, মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০, || চৈত্র ১৭ ১৪২৬

Ekushey Television Ltd.

ফরিদপুরে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩৬ ১৭ ফেব্রুয়ারি ২০২০

ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুর লঞ্চঘাট এলাকার আব্দুল খালেক মিয়ার ভাড়াটিয়ার ঘর থেকে স্বামী-স্ত্রীর (হিন্দু দম্পতির) লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর পেয়ে সোমবার রাত পৌনে ৯টার দিকে লাশ দু’টি উদ্ধার করা হয়। পুলিশের প্রাথমিক ধারণা স্ত্রীকে হত্যার পর স্বামী আত্মহত্যা করে থাকতে পারে।

ওই বাসার ভাড়াটিয়া জেসমিন ও স্থানীয়রা জানায়, গত এক বছর আগে সোনালী (২১) ও রাজু (২৮) দম্পতি খালেক মিয়ার বাসাটি ভাড়া নেয়। সোনালী ফরিদপুর শহরের সারদা সুন্দরী মহিলা কলেজে লেখাপড়া করতো। এরা উভয়ে ভালোবেসে বিয়ে করেছিল। স্বামী রাজু বেকার ছিল। 

এ নিয়ে সোমবার দুপুরে স্বামী রাজু ও স্ত্রী সোনালীর মাঝে ঝগড়া হয়। এক পর্যায়ে মারপিটের চিৎকার চেঁচামেচির শব্দ পায় ওই বাড়ির ভাড়াটিয়ার মেয়ে মারিয়া। তখন ঘরের দরজা জানালা বন্ধ ছিল। বিকালে বাড়ির মালিকের ছেলে ও ভাড়াটিয়া এসে দেখতে পায় ঘর বাইরে থেকে তালাবদ্ধ। ভেতরে কোন সারাশব্দ নেই। তাদের সন্দেহ হলে তালা ভাঙ্গা হয়। কিন্তু কক্ষের ভেতর থেকে তালাবন্ধ হলে তাদের সন্দেহ হয়। এক পর্যায়ে জানালার ফাঁকা দিয়ে দেখতে পায় স্ত্রী সোনালী বিছানায় মৃত অবস্থায় পড়ে আছে। তার কপালে টিপ এবং সিথিতে সিদুর রয়েছে। আর স্বামী রাজু সিলিং ফ্যানের সাথে ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে ঝুলে রয়েছে। বিছানার উপর লেপ-কাথা কিছুটা এলোমেলো। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে দরজা ভেঙ্গে লাশ দু’টির সুরতহাল রিপোর্ট তৈরি এবং পুলিশের বিশেষ তদন্ত টিম (সিআইডি) এসে পরীক্ষা-নিরীক্ষা করে লাশ দু’টি উদ্ধার করেন।

এ বিষয়ে ফরিদপুর পুলিশ সুপার বলেন, প্রাথমিকভাবে জানালা দিয়ে স্ত্রী বিছানায় শোয়া অবস্থায় এবং স্বামী সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় রয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে স্ত্রীকে হত্যার পর স্বামী আত্মহত্যা করে থাকতে পারে। তবে সিআইডি টিম এসে পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে আরো পরিস্কার হতে পারবে বলে আশা করছি। 

কেআই/আরকে

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি