ঢাকা, মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০, || চৈত্র ২৪ ১৪২৬

Ekushey Television Ltd.

ফের একই দলে মাশরাফি-আশরাফুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২১ ২৭ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ২২:২৪ ২৭ ফেব্রুয়ারি ২০২০

মাশরাফি-আশরাফুল-মাহমুদুল্লাহ-তামিম

মাশরাফি-আশরাফুল-মাহমুদুল্লাহ-তামিম

আনুষ্ঠানিক দলবদল এখনও অনুষ্ঠিত না হলেও এবারের ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) দলগুলো প্রায় গুছিয়ে এনেছে নতুন আসরের জন্য তাদের স্কোয়াড। খেলোয়াড়দের দাবির প্রেক্ষিতে প্লেয়ার্স ড্রাফটের বদলে এবার দলবদল পদ্ধতি ফিরেছে দেশের অন্যতম জনপ্রিয় এই ঘরোয়া টুর্নামেন্টে।

লিস্ট ‘এ’ মর্যাদা পাওয়ার পর ঢাকা প্রিমিয়ার লিগ বা ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের এটি ৭ম আসর। আসরটি শুরু হবে ১৫ মার্চ থেকে। জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের সীমিত ওভারের সিরিজ চলাকালেই স্কোয়াড গোছানোর কাজ সম্পন্ন করবে অংশগ্রহণকারী দলগুলো।

এদিকে, আগেই জানা গেছে, ডিপিএলের এবারের আসরে আবাহনীর হয়েই খেলবেন তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম। কাগজে-কলমে এবার সবচেয়ে শক্তিশালী দল হতে যাচ্ছে ঢাকার ঐতিহ্যবাহী এই ক্লাবটি। মুশফিক ছাড়াও এই দলে থাকছেন লিটন দাস, তাইজুল ইসলাম, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, আমিনুল ইসলাম বিপ্লব ও শহিদুল ইসলামের মতো ক্রিকেটাররা।

এদিকে, পঞ্চপাণ্ডবের ওপর তিন ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদের দলও প্রায় চূড়ান্ত। তবে, বাকী সদস্য সাকিব আল হাসান নেই নিষেধাজ্ঞার কারণে।

এছাড়া, আরেক জনপ্রিয় ক্রিকেটার মোহাম্মদ আশরাফুলের দলও প্রায় চূড়ান্ত। তবে মজার বিষয় হচ্ছে- দীর্ঘদিন পর ফের একই দলে খেলবেন দুই বন্ধু মাশরাফি ও আশরাফুল। শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে খেলবেন এই দুই তারকা।

সর্বশেষ এই দুই বন্ধুকে এক দলে দেখা গিয়েছিল বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আলোচিত-সমালোচিত দ্বিতীয় আসরে। সেবার দুজনই খেলেছিলেন ঢাকা গ্ল্যাডিয়েটর্সের হয়ে।

এছাড়া, এবারের আসরে নতুন দলে পাড়ি জমাচ্ছেন তামিম ও রিয়াদ দুজনই। তামিম ইকবালের সাথে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের কথাবার্তা প্রায় চূড়ান্তই। আর মাহমুদউল্লাহ রিয়াদ প্রিমিয়ার লিগ মাতাবেন গাজী গ্রুপ ক্রিকেটার্সের জার্সিতে।

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি