ঢাকা, শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১, || ফাল্গুন ১৩ ১৪২৭

ফের সানি লিওনের নগ্ন ছবি ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪১, ২৫ জুলাই ২০১৮ | আপডেট: ০০:১২, ২৬ জুলাই ২০১৮

বিগ বস-এর হাত ধরেই ভারতের রুপোলি জগতে হাজির হয়েছিলেন সানি লিওন। বসের ঘর থেকে বেরোনোর পর বলিউডে ডেবিউ করেন ‘বেবি ডল’। বলিউডে অভিনয় শুরু করার সময় একাধিক বাধা বিপত্তির সম্মুখীন হতে হয় সানি লিওনকে। কখনও মুম্বইতে তাঁকে বাড়ি ভাড়া নিয়ে বেগ পেতে হয়েছে, আবার কখনও অভিনেত্রী সেলিনা জেটলির বাড়ি থেকে বেরিয়ে যেতে হয়েছে তাঁকে। সবকিছু মিলিয়ে বলিউড কোনওদিনই তাঁকে সেভাবে স্বাগত জানায়নি। কিন্তু, সমস্ত বাধা কাটিয়ে বলিউডে নিজের জায়গা একটু একটু করে পাকাপোক্ত করতে শুরু করেছেন প্রাক্তন পর্নস্টার।

কখনও ‘বেবি ডল’হয়ে সবাইকে ডিস্কে নাচতে বাধ্য করেছেন সানি, আবার কখনও ‘রইস’-এ কিং খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। অবার কখনও তাঁকে ‘ভূমি’-তে দেখা গিয়েছে সঞ্জয় দত্তের বিপরীতে। শুধু সিনেমা নয়, রণবিজয় সিং-এর সঙ্গে রিয়েলিটি শো-এর মঞ্চও এখন ধামাকা করতে শুরু করেছেন সানি।
আর এবার সানি কি করলেন জানেন? সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন সানি লিওন। যেখানে সানিকে লাগছে ‘সুপার হট’।

এদিকে দিল্লির মাদাম তুসোর মিউজিয়ামে এবার বসছে সানি লিওনের মোমের মূর্তি। যা নিয়ে উচ্ছ্বসিত বলিউড অভিনেত্রী। তিনি বলেন, মাদাম তুসোর মিউজিয়াম তাঁকে পছন্দ করায়, তিনি কৃতজ্ঞ। মাদাম তুসোর মিউজিয়ামে নিজের মোমের মূর্তি দেখার জন্য তিনি হাপিত্যেস করে বসে রয়েছেন বলেও জানান সানি।
প্রসঙ্গত, গত বছর মহারাষ্ট্রের লাতুর থেকে নিশাকে দত্তক নেন সানি লিওন এবং তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। মেয়েকে দত্তক নেওয়ার পর পরই সারোগেসির মাধ্যমে নোয়া এবং এশার নামে আরও দুই সন্তানের জন্ম হয় সানি লিওনের।

টিআর/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি