ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:৩৪:২৪

Ekushey Television Ltd.

বলিউড বিউটিদের কুশ্রী মেকআপ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:১৮ পিএম, ৭ জুলাই ২০১৮ শনিবার | আপডেট: ০১:২৩ পিএম, ৭ জুলাই ২০১৮ শনিবার

বলিউডের সুন্দরীদের দেখে অনেকেরই হৃদয় ও মন উতলা হয়ে যায়। তবে মেকআপ বিভ্রাটে সেই সুন্দর মুখের কুশ্রী চেহারা মাঝে মাঝে ভক্তদের হতাশ করে। দেখে নিন বলিউড নায়িকাদের কুশ্রী মেকআপ।

সোনম কাপূর

ফ্যাশনিস্তা হিসেবে বলিউড নায়িকাদের মধ্যে একেবারে সামনের সারিতেই থাকবেন সোনম কাপূর। কান ফিল্ম ফেস্টিভ্যালের রে়ড কার্পেট হোক বা বলিউডি পার্টি, সব জায়গাতেই নজরকাড়েন সোনম। তবে মাঝেমধ্যে সেই সোনমেরও মেকআপ কুশ্রী হয়ে যায়।

ঐশ্বরিয়া রাই

কান-এর রে়ড কার্পেটে প্রত্যেক বছরই দেখা যায় ঐশ্বরিয়া রাইকে। লুকস, স্টাইল স্টেটমেন্টে হলিউডি ডিভাদের বেশ কড়া টক্করও দিতে পারেন তিনি। তবে এই ছবিতে দেখুন, হিরের গয়নার সঙ্গে নিউট্রাল মেকআপ মেলাতে গিয়ে কী হাল ঐশ্বরিয়ার।

শ্রীদেবী

সাধারণত ট্র্যাডিশনাল ড্রেসেই বলিউডি পার্টিতে দেখা যেত শ্রীদেবীকে। তবে বার কয়েক তাকেও বিপাকে ফেলেছেন তার মেকআপ আর্টিস্ট। এই ছবিতে দেখুন, মেকআপ বেস যেন পুরোপুরি মিশে যায়নি মুখে। অনেকটাই কনসিলার মেখে তা ব্লেন্ড করতেই যেন ভুলে গিয়েছেন শ্রী।

দীপিকা পাডুকোন

সোনমের মতোই দীপিকা পাডুকোনের ফ্যাশন সেন্স নিয়ে প্রশ্ন ওঠেনি কখনও। কিন্তু মাঝেমধ্যে তাকেও মেকআপ বিভ্রাটের ফাঁদে পড়তে হয়েছে। কান ফিল্ম ফেস্টিভ্যালে একবার এমন দীপিকাকেই দেখা গিয়েছিল। অন্য ডিভাদের মতো নো-মেকআপ লুক নয়। উল্টে অতিরিক্ত হাইলাইটার-গাঢ় শেডের লিপস্টিক মেখে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছিলেন দীপিকা।

রাখি সাওয়ান্ত

বলিউড ব্লান্ডার হবে আর রাখি সাওয়ান্ত থাকবেন না, তা কখনও হয় নাকি! একটি অনুষ্ঠানের মঞ্চে তাকে দেখা গিয়েছিল এ ভাবেই। গোলাপি লিপস্টিক আর চড়া মেকআপ নেওয়া রাখিকে দেখে মনে হচ্ছিল যেন, একটা মুখোশ এঁটে রয়েছেন মুখে।

কঙ্গনা রানাওয়াত

কঙ্গনা রানাওয়াতের অভিনয় প্রতিভা নিয়ে কারও কোনও প্রশ্ন উঠে না। স্টাইল স্টেটমেন্টও তিনি অন্যদের থেকে অনেক এগিয়ে। সেই কঙ্গনাকেও কখনও কখনও দেখা গেছে অতিরিক্ত ব্লাশ, গ্লসি লিপস এবং চড়া আই মেকআপে।

সূত্র : আনন্দবাজার

এসএ/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি