ঢাকা, শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৪ ১৪২৭

Ekushey Television Ltd.

বশেমুরবিপ্রবিতে জাতীয় শোক দিবস পালিত

বশেমুরবিপ্রবি সংবাদদাতা  

প্রকাশিত : ১৬:৩৯ ১৫ আগস্ট ২০২০ | আপডেট: ১৬:৪০ ১৫ আগস্ট ২০২০

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। 

জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্ট,জাতীয় পতাকা অর্ধ-নমিত রাখা হয় এবং সকাল ১০টায় টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধি সৌধে ভাইস চ্যান্সেলর প্রফসর ড. মো. শাহজাহান এর নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও ফাতেহা পাঠ করা হয়। 

জাতির পিতার সমাধিসৌধে পৃথকভাবে শ্রদ্ধা নিবেদন করেন বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু পরিষদ, শিক্ষক সমিতি, অফিসার্স এসোসিয়েশন, কর্মচারী সমিতি ও বশেমুরবিপ্রবি ছাত্রলীগ।

জাতীয় শোক দিবস উপলক্ষে বাদ যোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় জাতির পিতাসহ ১৯৭৫ সালর ১৫ আগস্ট সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের সিনিয়র ইমাম মুফতি আব্দুল্লাহ আল মামুন। পরে বিকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মন্দিরে বিশেষ প্রার্থনার আয়াজন করা হয়। 

অনুষ্ঠানসমূহে অন্যান্যের মধ্য উপস্থিত ছিলন,রেজিস্ট্রার প্রফেসর ড. মো. নূরউদ্দিন আহমেদ, পরীক্ষা নিয়ন্ত্রক এস এম গোলাম হায়দার, প্রক্টর ড. মো. রাজিউর রহমান, শিক্ষক সমিতির সভাপতি ড. হাসিবুর রহমান, সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম, অফিসার্স এসোসিয়শনের সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ওয়ালিদ মিয়া, কর্মচারী সমিতির সভাপতি তরিকুল ইসলাম, সাধারণ সম্পাদক বিএম আশিকুর রহমান, বশমুরবিপ্রবি ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী।

এবছর বৈশ্বিক করোনা মহামারীর কারণে সরকারি নির্দেশনা মোতাবেক সীমিত পরিসরে বশমুরবিপ্রবিতে জাতীয় শোক দিবস পালিত হয়।
কেআই//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি