ঢাকা, শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০, || কার্তিক ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

বাংলাদেশ সিরিজেও থাকছেন না ধোনি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৫ ২২ সেপ্টেম্বর ২০১৯

ভারতের জার্সিতে কবে মাঠে ফিরবেন তিনি? আদৌ কি তাকে আর জাতীয় দলের হয়ে খেলতে দেখা যাবে? মহেন্দ্র সিংহ ধোনির মাঠে ফেরা নিয়ে এমন জল্পনা চলছেই। বিশ্রাম দীর্ঘায়িত হওয়ায় প্রাক্তন ভারত অধিনায়ককে নিয়ে জল্পনা ক্রমশ বাড়ছে।

অবসর নিয়েও পরিস্কার কোনও বক্তব্য এখনও শোনা যায়নি ভারতের সাবেক এই অধিনায়কের কাছ থেকে। আর এরই মাঝে ধোনিকে নিয়ে এক প্রতিবেদন প্রকাশ করেছে 'মুম্বাই মিরর'। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ডিসেম্বরের আগে ধোনির মাঠে ফেরার কোনও সম্ভাবনা নেই। তিনি নিজেই নাকি তার 'ছুটি' দীর্ঘায়িত করেছেন!

ভারতের মাটিতে চলতি দক্ষিণ আফ্রিকা সিরিজের পরে আগামী নভেম্বরে ভারত সফরে যাবে বাংলাদেশ। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি শুরু হবে আগামী ৩ নভেম্বর। 

ওই প্রতিবেদন অনুযায়ী, বাংলাদেশের বিপক্ষে সিরিজ থেকেও নিজেকে সরিয়ে নিয়েছেন ধোনি। যাতে তার বিশ্রাম আরও দীর্ঘায়িত হচ্ছে। এমনকি আসন্ন বিজয় হাজারে ট্রফিতেও খেলতে দেখা যাবে না ধোনিকে। বিশ্বকাপের পরে বিসিসিআই থেকে ছুটি নিয়ে কিছুদিন সামরিক ট্রেনিং করেছেন ৩৮ বছর বয়সী সাবেক ভারত অধিনায়ক।

আগামী নভেম্বরে বাংলাদেশ সিরিজের পরে ডিসেম্বরে ভারতে খেলতে আসবে ওয়েস্ট ইন্ডিজ। তাহলে সেই সফরেই কি দেখা যাবে তাকে? পরিষ্কার করে এর উত্তরও দিতে পারছেন না কেউ। 

ডিসেম্বরেও যদি তাকে না দেখা যায়, তাহলে ২০২০ সালে জিম্বাবুয়ে এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে হয়তো দেখা যেতে পারে ধোনিকে। কিন্তু সেটাও নিশ্চিত নয়। কারণ ধোনি কী সিদ্ধান্ত নেবেন সেটা তিনি নিজেই জানেন। যে কারণেই হয়তো তাকে ঘিরে এত জল্পনা হলেও টু শব্দটি করছেন না কেউই।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি